বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার: সুজিত রায় নন্দী

 

মোঃ হোসেন গাজী।।

বাংলাদেশ আওয়ামিলীগ লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্য দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার। এক অনুষ্ঠানে তিনি একথা বলেন। এসময় তিনি আরো বলেন, শেখ হাসিনার পুরো পরিবার একটি সুশিক্ষিত পরিবার তারা সুধু বঙ্গবন্ধুর সম্পদ নয় গোটা বিশ্বের সম্পদ। শুক্রবার ৩ মার্চ চাঁদপুর সদর উপজেলার ১১ নং ইব্রাহিমপুর ইউনিয়নের ফতেজংপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ার পুরষ্কার বিতরণ ও সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, চর ফতেজংপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ব্যক্তিগত জায়গা পেলে টিনসেড ভবন নির্মাণে সর্বাত্মক চেষ্টা করে যাবো। শিক্ষা প্রতিষ্ঠানের প্রতি আমাদের আন্তরিকতা ও উদারতার ঘাটতি নেই। তিনি আরো বলেন, আগামী ২০২৪ সালের জানুয়ারী মাসে জাতীয় সংসদ নির্বাচনে সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার বিজয়ের লক্ষে কাজ করতে হবে।

বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন আহমেদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।
অনুষ্ঠানে চর ফতেজংপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলাম ভুঁইয়া এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মকবুল হোসেন মাস্টার ও যুবলীগ নেতা রিয়াদ মাহমুদ হাফিজের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্যাহ আখন, অ্যাড. জহিরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজি, হাইমচর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান জুলফিকার আলি জুলহাস সরকার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহব্বায়ক শেখ শরিফ আহমেদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি টুটুল মজুমদার, নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ফারুক মোল্লা, ইব্রাহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইমাম হাওলাদার, সহ আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চর ফতেজংপুর নিম্ন মাধ্যমি বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদেরকে স্কুল ড্রেস এবং শিক্ষক ম্যানেজিং কমিটিকে প্রধান অতিথির পক্ষ থেকে প্রধান শিক্ষক এর হাতে উপহার তুলে দেওয়া হয়। এসময় ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষক স্কুলটিকে স্থায়ী জায়গায় প্রতিষ্ঠা করে পাঠদান করার ব্যবস্থা করার অনুরোধ করেন

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (বিকাল ৩:১৭)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১