কচুয়ায় শেখ হাসিনার উন্নয়ন ও সাফল্য তুলে ধরে সেলিম মাহমুদের উঠান বৈঠক

সুজন পোদ্দর:
বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রান্তিক জনগনের কাছে পৌছে দিয়ে তৃনমূল আওয়ামী লীগকে সু-সংগঠিত করে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করতে কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে কচুয়ায় উপজেলায় শনিবার থেকে ইউনিয়ন ভিত্তিক উঠান বৈঠক কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। এই উঠান বৈঠকের বিষয় হচ্ছে “দেশের উন্নয়ন-মানুষের ভাগ্য পরিবর্তন,শেখ হাসিনার অবদান”
শনিবার দিনব্যাপী স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে উপজেলার কড়ইয়া ইউনিয়ন ও সদর দক্ষিন ইউনিয়নের হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেন, বাংলাদেশের রাষ্ট্র নায়ক শেখ হাসিনা প্রান্তিক জনগনের জন্য যুগান্তকারী উন্নয়ন করে সাধারন মানুষের ভাগ্যের পরিবর্তন করেছে। ফলে সাধারন মানুষের জীবন যাত্রার মান বেড়েছে,মানুষ আগের চেয়েও অনেক ভালো ও নিরাপদ আছে। তিনি এ বিষয়গুলো সাধারন মানুষকে বুজাতে বাড়ি বাড়ি গিয়ে আওয়ামী লীগের তৃনমূল নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন।
সাবেক ইউপি চেয়ারম্যান মো.কামাল হোসেন খন্দকারের সভাপতিত্বে ও জসিম উদ্দিন লিটনের পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধূরী সোহাগ,সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম ,ইউপি চেয়ারম্যান হাবিব মুজমদার জয়,সাবেক ইউপি চেয়ারম্যান জসিম উদ্দীন লিটন,উপজলো ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দীন সরকার, উপজেলা ছাত্রলীগের সমন্বয়ক জোবায়ের তালুকদার,যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার শামীম,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বায়েজীদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১২:২৯)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০