বিসিবির সম্মাননা ফিরিয়ে দিলেন ইতিহাস গড়া সাকিব

স্পোর্টস ডেস্ক : এবার বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের প্রথম বোলার হিসেবে ওয়ানডে ক্রিকেটে ৩০০ উইকেটের মাইলফলক স্পর্শ করেছেন ক্রিকেট বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্রিকেট বিশ্বের তিনি একমাত্র অলরাউন্ডার যিনি ওয়ানডে ক্রিকেটে ৩০০ উইকেট এবং ৬০০০ রানের মাইলফলক স্পর্শ করেছেন।

এদিকে ইংল্যান্ডের বিপক্ষে চট্টগ্রামের শেষ ওয়ানডে ম্যাচে ৪ উইকেট নিয়ে তিনি এই বিরল মাইলফলক স্পর্শ করেন। সাকিব আল হাসানের এই অর্জনে তাকে সম্মান জানাতে আগে থেকেই ক্রেস্ট বানিয়ে প্রস্তুত ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি)। কিন্তু ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তা গ্রহণ করতে অস্বীকার করেন সাকিব আল হাসান।

তিনি নামও ঘোষণা করতে নিষেধ করেন। সেই সময় তাকে বেশ রাগান্বিতও দেখা যায়। গনমাধ্যমের সূত্রে জানা যায়, ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাকিব স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন তিনি এ সম্মাননা নেবেন না।

তবে দেশের একটি সংবাদমাধ্যম জানিয়েছে বিসিবি এই সম্মাননা ক্রেস্টটি হয়তো তাকে পরে দেওয়া হবে। কিন্তু প্রশ্ন থেকে যাচ্ছে, যা তিনি তাৎক্ষণিকভাবে নেননি তা তিনি পরে নেবেন কি-না। তবে কি কারণে সাকিব এই পুরস্কার নেননি সেটি এখনো অজানা।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৬:৪৮)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০