ফুলবাড়ীতে ট্রাক চাপায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারীর মৃত্যু

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাক চাপায় মঙ্গলী কিস্কু (৫৫) নামের এক ভ্যান যাত্রী ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারীর মৃত্যু হয়েছে। শনিবার (১১ মার্চ) বেলা ১২ টার সময় ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার জয়নগর এলাকার ইটভাটার সামনে এউ দুর্ঘটনা ঘটে। নিহত মঙ্গলী কিস্কু জেলার হাকিমপুর উপজেলার (ডাঙ্গাপাড়া) নয়া নগর গ্রামের রবীন মুর্মুর স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলী কিস্কু ফুলবাড়ী থেকে ব্যাটারি চালিত রিকশাভ্যানে বিরামপুর যাওয়ার পথে জয়নগর ইটভাটার সামনে ফুলবাড়ী থেকে ঢাকা গামী একটি দিবা কোচ বিরামপুর অভিমুখে যাওয়ার পথে, ওপরদিক থেকে ফুলবাড়ী গামী একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৮-১৮২৯) অভারটেক করার সময়,পাশে ব্যাটারি চালিত রিকশা ভ্যানকে চাপা দেয়। এতে ভ্যানের যাত্রী মঙ্গলী কিস্কু (৫০) এবং ভ্যান চালক আখের আলী (৫২) গুরুতর আহত হয় ।
স্থানীয়রা অহত অবস্থায় তাদের বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মঙ্গলী কিস্কু কে মৃত ঘোষনা করেন। ভ্যান চালক আখের আলীর অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুৃর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এন্ড হাসপাতে প্রেরন করেন। এ সময় থানা পুলিশ খবর পেয়ে ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়ে ট্রাকটি আটক করতে পারলেও ট্রাকের চালক পারিয়ে যায় এবং কোচটিকে আটক করা যায়নি। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেলে এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (দুপুর ২:০৫)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১