ময়মনসিংহ বাসীদের জন্য অনেক কিছু নিয়ে আসেছি:প্রধানমন্ত্রী

ময়মনসিংহ থেকে এস.এম রুবেল আকন্দ:
বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকলে দুর্নীতি, লোটপাট করে আর আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে মানুষের জন্য কাজ করে। আওয়ামীলীগ মানুষকে ঘর দিয়েছে, মাথা গোজার ঠাঁই দিয়েছে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে বাংলাদেশে কোন মানুষ ভুমিহীন থাকবে না।

তিনি বলেন, দেশে এক ইঞ্চি মাটিও পতিত থাকবে না। দেশের আনাচে-কানাচে সব মাটি মাটিতে ফসল ফলাব। নিজের খাবারের জন্য মাঠে কাজ করতে কোন লজ্জা নাই। আমরা নিজেরা খাদ্য শষ্য উৎপাদন করে বিদেশে রপ্তানী করব। আমরা আর কারোর কাছে হাত পাততে চাই না।
শনিবার (১১ মার্চ) বিকাল ৪টায় ময়মনসিংহ নগরীর ঐতিহাসিক সার্কিট মাঠে বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমি জানি খালেদা জিয়া এসএসসি পরীক্ষা দিয়েছিল। অংক ও উর্দূ পরীক্ষায় পাশ করেছিল। কারণ, উর্দূ পাকিস্তানি ভাষা ও অংক হচ্ছে হিসাব করা যা বিএনপি ভাল করেই বুঝে। জিয়া এসএসসি পাশ করে চাকরী নিয়েছিল।

আওয়ামীলীগ বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতার ব্যবস্থা করেছে। মানুষ এখন দেশে শান্তিতে বসবাস করছে। এখন আমাদের ২১ লক্ষ মেট্রিক টন খাদ্য মজুদ আছে। বর্তমানে দেশে কোন খাদ্য ঘাটতি নেই।

জনসভায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, মির্জা আজম, সদস্য মারুফা আখতার পপি,সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল, জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র মো.ইকরামুল হক টিটু, সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত,ত্রিশাল পৌরসভার মেয়র আনিছুজ্জামান আনিছসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপিতত্বে বিভাগীয় জনসভায় ময়মনসিংহ, নেত্রকোনা,শেরপুর ও জামালপুরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ১:১০)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১