চট্টগ্রাম লায়ন্স জেলা ৩১৫-বি৪ এর ২৬তম বার্ষিক সম্মেলন ১৮ মার্চ :প্রধান অতিথি ভূমিমন্ত্রী সাইফুজ্জামান

নিজস্ব প্রতিবেদক::১৫মার্চ

‘অন্তহীন ভালোবাসায় সেবা’ এই স্লোগানের ডাকে চট্টগ্রাম লায়ন্স জেলা ৩১৫-বি৪ এর ২৬তম বার্ষিক জেলা সম্মেলন আগামী ১৮ মার্চ চট্টগ্রাম ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

গতকাল মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর ১২টায় নগরীর সিএলএফ কমপ্লেক্সের হালিমা রোকেয়া মেমোরিয়াল কনফারেন্স হলে এক সংবাদ সম্মেলনে কনফারেন্স সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন আন্তর্জাতিক লায়ন্স ক্লাবস জেলা ৩১৫-বি ৪’র ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ।

লায়ন শামসুদ্দিন তাঁর লিখিত বক্তব্যে বলেন, ‘লায়ন্স ক্লাবের চলমান কার্যক্রমের পরিধি আরও বৃদ্ধি করা হচ্ছে। লায়ন্স আই ইনস্টিটিউটে এবার ১০ জন শিক্ষার্থী ভর্তি হয়েছে। এই ইনস্টিটিউটের পথ চলা শুরু হওয়ায় চট্টগ্রামবাসী উপকৃত হবে। এই সেশনে ১০ জন নিয়ে ইনস্টিটিউট শুরু হলেও সামনে এটি একটি স্বয়ংসম্পূর্ণ প্রতিষ্ঠানে পরিণত হবে’।
‘লায়ন্স গভর্নর করোনাসহ নানা দূর্যোগ ও দূর্ঘটনায় ক্লাবের অবদান তুলে ধরে বলেন, চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতালে লায়ন্স করোনা সাপোর্ট সেন্টার প্রতিষ্ঠা করা হয়েছে। এছাড়া পুরো চট্টগ্রাম অঞ্চলের প্রত্যন্ত এলাকায় হেলথ ক্যাম্পের মাধ্যমে তৃণমূলে স্বাস্থ্যসেবা পৌঁছে দিচ্ছে লায়ন্স’।

কনভেনশন শুরু হবে ১৮ মার্চ সকাল ৯টায়। এ উপলক্ষে ১৫ মার্চ বিকেল সাড়ে তিনটায় জিইসি কনভেনশনের সামনে থেকে র্যা লির আয়োজন করা হয়েছে।
এসময় আরো উপস্থিত ছিলেন, প্রথম জেলা গভর্নর এম ডি এম মহিউদ্দিন চৌধুরী, দ্বিতীয় জেলা গভর্নর কহিনূর কামাল, প্রাক্তন জেলা গভর্নর মোস্তাক হোসাইন সহ লায়ন্স ক্লাবের নেতৃবৃন্দ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (বিকাল ৪:০০)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১