রূপগঞ্জের কাঞ্চন ব্রিজের উপরে ট্রাক ও প্রাইভেট কারের সংঘর্ষ, নিহত ১

 

রূপগঞ্জ, নারায়ণগঞ্জ, প্রতিনিধি, কামাল দেওয়ান:

মঙ্গলবার ২১-০৩-২০২৩ ইং তারিখ সকাল ৬ টার দিকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার কাঞ্চন ব্রিজের উপরে গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে মহাসড়কের গাজীপুর থেকে গাউছিয়া গামী লেনে আসার পথে প্রাইভেট কারের পিছনে থাকা ট্রাক বেপরোয়া গতি থাকার করতে কন্ট্রোল করতে না পেরে পিছন থেকে সামনে থাকা প্রাইভেটকারকে সজোরে ধাক্কা দেয়।

এতে করে প্রাইভেটকার টি দুমরে-মুচরে যায় এবং প্রাইভেট কারের পিছনে বসে থাকা যাত্রী কামাল মিয়া (৫২), পিতা- আব্দুল মালেক, মাতা- সুফিয়া খাতুন, সাং- নবীপুর দক্ষিণপাড়া থানা- নবীনগর, জেলা ব্রাহ্মণবাড়িয়া, গুরুতর যখম প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। প্রাইভেট কারে ড্রাইভারসহ থাকা বাকি তিন জনের অবস্থা ও আশঙ্কা জনক বাকি আহত ৩ জনকে আশেপাশে থাকা স্থানীয় জনগণ মিলে আশেপাশে থাকা স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে ভূলতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ওমর ফারুক জানান, আসলে এই ঘটনাটি খুবই দুঃখজনক তবে আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছাই এবং ট্রাকে থাকা ড্রাইভারকে আটক করতে সক্ষম হই এবং ট্রাক ও প্রাইভেটকার জব্দ তালিকা জব্দ করিয়া ভুলতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ক্যাম্পে নিয়ে আসা হয়েছে। ও রাস্তার যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। আর আইনগত ব্যবস্থা ও প্রক্রিয়াধীন অবস্থায় আছে।###
তাঃ-২১-৩-২০২৩ ইং
কামাল দেওয়ান
রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (দুপুর ১:৫২)
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০