দিনাজপুরে অত্যাধুনিক “স্বপ্ন বিউটি পার্লার” এর দ্বিতীয় শাখা উদ্বোধন

 

চৌধুরী নুপুর নাহার তাজ
দিনাজপুর জেলা প্রতিনিধি:

দিনাজপুরে এই প্রথমবারের মতো উদ্বোধন হলো সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক “স্বপ্ন বিউটি পার্লার”।

বুধবার বিকালে শহরের মালদহপট্টিতে পূবালী ব্যাংকের পাশে দ্বিতীয় তলায় ফিতা ও কেক কেটে বর্ণিল আয়োজন এর মধ্য দিয়ে এটির উদ্বোধন করেন প্রধান অতিথি সংসদ সদস্য এ্যাড. জাকিয়া তাবাসসুম জুই এমপি।

জারিন তাসমিন অংকিতার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দৈনিক আজকের দেশবার্তার সম্পাদক চিত্ত ঘোষ। আরো উপস্থিত ছিলেন, স্বপ্ন বিউটি পার্লার এর ব্যাবস্থাপনা পরিচালক আমির হোসেন, সফল নারী উদ্যোক্তা শম্পা দাস মৌ, মোসলেহা মৌলী ও শাখি শারমিন সহ আরো অনেকে।

সম্পুর্ন শীতাতপ নিয়ন্ত্রিত প্রতিষ্ঠানটিতে ফেসিয়াল, হায়ড্রা ফেসিয়াল, ফেয়ার পলিশ, মেনিকিউর, পেডিকিউর, হেয়ার কাট, কালার, রিবন্ডিং, হেয়ার বান, হেয়ার ট্রিটমেন্ট, পার্টি, গায়ে হলুদ, বিবাহ, বৌভাত সহ সকল ধরনের মেকআপ করা হয়। শাড়ি, বিয়ের কাপড় ও হিজাব বিভিন্ন স্টাইলে পড়ানো হয়। থ্রেডিং, ওয়াক্সি ও নাক-কান ফোড়ানো হয়। স্পা সার্ভিস সমূহ: বডি স্পা, বেলী ফ্যাট বার্নিং স্পা, ফুল বডি স্লিমিং ম্যাসাজ, ব্যাক পেইন রিমুভাল ম্যাসাজ, স্কার্বিং হোয়াইটনিং বডি স্পা, এরোমা থাই, ইন্ডিয়ান ম্যাসাজ, বিভিন্ন ধরনের স্পা ফেসিয়াল, হেয়ার স্পা, হেয়ার ফল ট্রিটমেন্ট, গ্রো হেয়ার স্পা ট্রিটমেন্ট, গ্রো হেয়ার ড্যামেজ রিপেয়ার ট্রিটমেন্ট, কেরাটিন স্পা ট্রিটমেন্ট, মেনিকিউর এন্ড পেডিকিউর স্পা সার্ভিসসহ থাকছে আরো অনেক ধরনের মানসম্মত স্পা সার্ভিস সমূহ।

সেই সাথে থাকছে বাচ্চাদের খেলাধুলা করার জন্য বিভিন্ন মিনি রাইডার। যাতে বাচ্চার মা এখানে সৌন্দর্য চর্চা করার সময় বাচ্চারা যেন বিরক্তি বোধ না করে তাই এই ব্যাবস্থা।

বক্তারা বলেন, নারীরা যেভাবে নিজেদের স্বাবলম্বী করে তুলছে তাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ বিনির্মান করতে ২০১৪ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে না। তার আগেই বাংলাদেশ স্মার্ট হয়ে যাবে। শুধু শহরে নয়, প্রত্যন্ত অঞ্চলেও এখন নারীরা পিছিয়ে নেই। এখন তারা কেউ আর ঝরে পড়ে না বরং নিজের প্রতিভাকে কাজে লাগিয়ে বিভিন্ন ভাবে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন নারী হয়ে যেভাবে দেশকে উন্নয়নের শীর্ষে এগিয়ে নিয়ে যাচ্ছেন সেই ধারাবাহিকতায় দিনাজপুরের নারীরাও উদ্যোক্তা হয়ে নিজেদের স্বাবলম্বী করছে। পাশাপাশি তাদের পরিবারকে সহযোগিতা করছে।

ব্যাবস্থাপনা পরিচালক আমির হোসেন বলেন, প্রতিষ্ঠান করেই কিছু কর্মসংস্থান সৃষ্টি করাই আমার লক্ষ। সেই সাথে ঘোষণা দিচ্ছি গরীব অসহায় যার কেউ নেই, এই সব মেয়েদের বিয়ের ক্ষেত্রে ফ্রিতে বউ সাজিয়ে দিবো।

স্বপ্ন বিউটি পার্লার এর মালিক ও মেকাপ আটিষ্ট আফসানা সিদ্দিকা পিউলী বলেন, আমাদের এই প্রতিষ্টানে যারাই সেবা নিতে আসবে তারাই বুঝবে আমাদের সেবার মান কেমন, এবং সকল পন্যই অথেনটিক, কাস্টমার এর চাহিদা এবং সন্তুস্টির কথা চিন্তা করেই নিয়ে এসেছি উন্নত প্রযুক্তির সকল মেশিন, আমাদের আছে অনেক অভিজ্ঞ বিউটিশীয়ান। সেই জন্য কাজের মানের ক্ষেত্রে ১০০% নিশ্চয়ইতা দিচ্ছি। এছাড়াও প্রতিষ্ঠানটি উদ্বোধন উপলক্ষে থাকছে শর্ত প্রযোজ্যে সব সেবায় ২০ শতাংশ ছাড়ের অফার সেই সাথে প্রতিটি কাজের সাথে আছে উদ্ভোধন উপলক্ষে গিফট বক্স।

অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলো স্বপ্ন বিউটি কন্টেষ্ট এর পুরষ্কার বিতরণ। ডিজিটাল পদ্ধতিতে স্বপ্ন বিউটি পার্লার এর উদ্যোগে করা হয় কন্টেষ্ট এর আয়োজন তারই ধারাবাহিকতায় আকর্ষনীয় পুরষ্কার তুলে দেওয়া হয় ১০ জন বিজয়ীনীদের হাতে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১২:০৮)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০