ফরিদগঞ্জে “কাজী ফাউন্ডেশন” এর কমিটি পূর্ণ:গঠন

 

নিজস্ব প্রতিবেদক:
ফরিদগঞ্জ বিষুরবন্দ বোয়ালিয়া “Kazi Foundation-কাজী ফাউন্ডেশন” –এর কার্যনির্বাহী কমিটি ৩ (তিন) বছরের জন্য পূর্ণ:গঠন করা হয়েছে। যার মেয়াদকাল আগামী ৩০ এফ্রিল ২০২৬ইং তারিখে উর্ত্তিন্ন হবে।

সংগঠনের সর্বশেষ সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী, যাচাই-বাছাই কমিটির সভা শেষে সংগঠনের সভাপতি কাজী মোঃ মনির হোসেন ও সাধারণ সম্পাদক কাজী ইমাম হোসেন স্বাক্ষরিত পত্রের মাধ্যমে নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়। ঐক্যবদ্ধ “Kazi Foundation-কাজী ফাউন্ডেশন” ১১৬ জন সম্মানিত সদস্যের মধ্য থেকে ৫৯ জন সদস্য বিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আগামী ৩ (তিন) বছরের জন্য নবগঠিত কমিটির সদস্যরা হলেন – (প্রধান উপদেষ্ঠা) কাজী মঞ্জুরুল আলম ।

পূর্ণ:গঠিত কমিটির সদস্যরা হলেন যথাক্রমে, সভাপতি কাজী মোঃ মনির হোসেন , সিনিয়র-সহ সভাপতি কাজী সাহাব উদ্দিন, সহ-সভাপতি কাজী সাইফুল ইসলাম, কাজী শাখাওয়াত হোসেন বাবু, সাংবাদিক কে.এম. হাছান, কাজী সোহরাব হোসেন বাবু, কাজী মোঃ সোহেল, কাজী নজরুল ইসলাম (উঃ)।

সাধারণ সম্পাদক কাজী ইমাম হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইকবাল মাহমুদ রাসেল, কাজী আরিফ হোসেন মাসুদ, কাজী মাসুম বিল্লাহ, কাজী মাসুম, কাজী নাসির হোসেন, কাজী মাহাবুব রাব্বানী রাব্বুন।

সাংগঠনিক সম্পাদক কাজী ফখরুল ইসলাম, সহকারি সাংগঠনিক সম্পাদক কাজী যুবায়ের আহম্মেদ ইমরান, আক্তার হোসেন মুন্না, কাজী মোরশেদ (ভাগিনা)।

প্রচার সম্পাদক কাজী তামজিদ হোসেন শরীফ, সহকারি প্রচার সম্পাদক, কাজী ফজলুল হক, কাজী শরাফত উল্লাহ, কাজী রবিউল ইসলাম, কাজী টিপু সুলতান, কাজী সালাউদ্দিন সুমন।

দপ্তর সম্পাদক কাজী তাজুল ইসলাম ও কাজী কাউসার আহম্মেদ।

শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী মোঃ জাফর ইকবাল, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী মোরশেদ আলম, কাজী হাফিজ উদ্দিন সাজু, কাজী বাবু, কাজী হেলাল, কাজী শাকিল আহম্মেদ।

পরিকল্পনা বিষয়ক সম্পাদক কাজী মুজাম্মেল হক, সহকারি পরিকল্পনা বিষয়ক সম্পাদক কাজী ওবায়েদ উল্ল্যাহ, কাজী সোহেল রানা, কাজী আব্দুলা আল মামুন, কাজী রবিন।

তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক কাজী খোরশেদ আলম বাবু, সহ তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক কাজী ওয়াদুদ, কাজী আরমান হোসেন তুহিন, কাজী তাশফিকুর রহমান শাওন।

বৈদেশিক কল্যাণ বিষয়ক সম্পাদক কাজী শরীফ হোসেন (উঃ), সহ বৈদেশিক কল্যাণ বিষয়ক সম্পাদক কাজী নুরে আলম তুষার, কাজী মোঃ জাফর, কাজী কামরুল হাচান, কাজী শফিকুল আলম, কাজী মওদুদ, কাজী জুয়েল, কাজী মহিউদ্দিন টিটু, কাজী শাকিব, কাজী বাহার।

ধর্ম বিষয়ক সম্পাদক কাজী বিল্লাল হোসেন, সহ ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ কাজী আব্দুল জাব্বার, হাফেজ কাজী রেজাউল করিম।

প্রধান কোষারক্ষক কাজি ইসমাইল হোসেন, সহকারী কোষারক্ষক কাজী রাসেল হোসেন।

আরও রয়েছেন “Kazi Foundation-কাজী ফাউন্ডেশন” –এর প্রতিষ্ঠাতা ও প্রধান পর্যবেক্ষক “কাজী মুশফিকুর রহমান (সোহাগ)।”

বিগত দিনে আমরা সকলে একত্রিত হওয়ার মূল উদ্দেশ্য ছিল সমাজে উন্নয়নমূলক কাজে সহযোগিতা করা এবং সুবিধা বঞ্চিত মানুষের মৌলিক (খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষ্যা) চাহিদাগুলো সাধ্যনুযায়ী পূরন করা। আলহামদুলিল্লাহ এরই ধারাবাহিকতায় “Kazi Foundation-কাজী ফাউন্ডেশন” –এর উদ্যোগে “বোয়ালিয়া নূরানী ও হাফেজিয়া মাদ্রাসা” নামক একটি শিক্ষা প্রতিষ্ঠান পরিচালিত হচ্ছে যেখানে প্রায় ৯০ জনের বেশী ছাত্র-ছাত্রী দ্বীনি ও সাধারন শিক্ষায় শিক্ষিত হচ্ছে। বিবগত মহামারি সময়কালে, পবিত্র রমজান মাসে ও বিভিন্ন সময়ে সমাজের কিছু সংখ্যক গরীব ও দুস্থ পরিবারের পাশে ছিল এই আত্মমানবতার সেবা দানকারী প্রতিষ্ঠান “Kazi Foundation-কাজী ফাউন্ডেশন”।

“আল্লাহর সন্তুষ্টিতেই আমাদের সন্তুষ্টি- এই স্লোগানকে কেন্দ্র করেই “Kazi Foundation-কাজী ফাউন্ডেশন” –এর সবসময়ের পথচলা।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৮:২৫)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১