ইসলামী আন্দোলন এখন আর ছোট দল নয়-চরমোনাই পীর রেজাউল করীম

স্টাফ রিপোর্টারঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মুহতারাম আমীর চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ইসলামী আন্দোলন এখন আর ছোট দল নয়। অতএব জনগণের সাথে ধোঁকাবাজি বন্ধ করুন। আগামীতে জাতীয় সরকারের অধীনে নির্বাচন না হলে এবং ভোটের সুষ্ঠু পরিবেশ না পেলে আমরা নির্বাচনে না যাওয়ার পক্ষে রয়েছি।
৪ মে বৃহস্পতিবার বিকালে ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার আয়োজনে শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সমাবেশে এবারের স্লোগান ছিলো ‘দারিদ্র দূরীকরণে ইসলামী শ্রমনীতি বাস্তবায়নের বিকল্প নাই’।
চাঁদপুর পৌর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি আবু নঈম তানভীরের পরিচালনায় এবং ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলার সভাপতি মুহাম্মদ আবুল বাশার তালুকদারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামিক আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মুফতি মোস্তফা কামাল, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মাওলানা মকবুল হোসাইন, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলনের কুমিল্লা বিভাগের সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মাদ মহিউদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলার সভাপতি শেখ মুহাম্মদ জয়নাল আবদিনসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (বিকাল ৫:০৪)
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০