গোদাগাড়ীতে ভাতিজার হাতে চাচা খুন,গ্রেপ্তার ১

 

 

তানোর প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পৌরসভার দরগাপাড়া মহল্লায় সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে ভাতিজার হাতে চাচা খুন হয়েছে। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গত (৩মে) বুধবার দুপুরে দরগাপাড়া মহল্লায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এদিকে অভিযুক্তদের ফাঁসির দাবিতে মহল্লাবাসী বিক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে। জানা গেছে, কাঁকনহাট পৌরসভার দরগাপাড়া মহল্লার বাসিন্দা মৃত আব্দুস সাত্তারের পুত্র আলতাব হোসেনের সঙ্গে একই মহল্লার ইসাহাক আলীর পুত্র হাসান আলীর সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। আলতাব ও হাসান সম্পর্কে চাচা-ভাতিজা। গত ২মে মঙ্গলবার চাচা আলতাবের সঙ্গে ভাতিজা হাসানের কথা-কাটাকাটি হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত ৩মে বুধবার দুপুরে ভাতিজা হাসান আলী দেশীয় অস্ত্র সজ্জিত বহিরাগত গুন্ডাপান্ডা নিয়ে চাচা আলতাব আলীকে প্রকাশ্যে দিবালোকে বাড়ি থেকে টেনেহিঁচড়ে বের করে কুপিয়ে রক্তাক্ত করে। এসময় আলতাবকে উদ্ধার করতে গেলে তার দুই পুত্র বিজয় ও আতিকসহ প্রতিবেশী সোহেল পারভেজকেও কুপিয়ে রক্তাক্ত করা হয়। পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করেন। এ ঘটনায় একই দিন  বিজয় বাদি হয়ে হাসান আলীকে প্রধান আসামি করে অজ্ঞতনামাসহ কাঁকনহাাট পুলিশ তদন্তকেন্দ্রে লিখিত অভিযোগ করেন। পুলিশ প্রধান আসামি হাসান আলীকে আটক ও জেল-হাজতে প্রেরণ করেন।
এদিকে গত ৪ দিন যাবত আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার সকালে আলতাব আলী(৫৫) মারা যায়। এদিন আলতাবের ময়নাতদন্ত শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। আলতাবের অকাল মৃত্যুতে মহল্লার শোকের ছায়া নেমে এসেছে। অন্যদিকে আলতাবের হত্যাকারিদের ফাঁসি দাবি করে মহল্লাবাসি বিক্ষুব্ধ হয়ে উঠেছে। এবিষয়ে কাঁকনহাট পুলিশ তদন্তকেন্দ্রের কর্মকর্তা (আইসি) বলেন, আলতাব আলীর মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। তিনি বলেন, প্রধান আসামিকে আটক করা হয়েছে, বাঁকিদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

সারোয়ার হোসেন
০৭ মে/২০২৩ইং
০১৭৬০-৮৫৭৯৮৮

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১:১৬)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০