নিজ স্ত্রী হত্যার দায়ে ২৪বছর পর আটক মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি :

পারিবারিক কলহের জেরে নীজ স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ তোফায়েল আহমেদ’কে দীর্ঘ ২৪বছর পর গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

১৪ মে রাত আড়াই টার অভিযানে আসামী মোঃ তোফায়েল আহমেদ , পিতা- মৃত নুরুজ্জামান, সাং-বাবু নগর, থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়।

গত ১৩ জুন ১৯৯৯ এ ফটিকছড়ি থানাধীন দৌলতপুর এলাকায় পারিবারিক কলহের জেরে নিজ স্ত্রীকে হত্যা করে। নিহত ভাই মোঃ জহুরুল ইসলাম বাদী তোফাইল’কে আসামী করে ফটিকছড়ি থানায় একটি হত্যা মামলা করে।

উক্ত হত্যা কান্ডে তোফায়েল পুলিশ আটক করে জামিনে নিয়ে পলাতক থাকা অবস্থায় আদালত আসামীর নামে গ্রেফতারি পরোয়ানা জারী করেন।

তদন্ত শেষে স্বামী তোফায়েল আহমেদ’কে অভিযুক্তম করে অভিযোগপত্র জমা দেন এবং গত ২০১৬ সালে মামলাটি বিচারের জন্য চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালত থেকে বিশেষ ট্রাইব্যুনালে পাঠানো হয়। ৮মে-২৩ইং জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল আদালত,চট্টগ্রাম উক্ত মামলার ১২জন সাক্ষীর ৯জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে তোফায়েল কে যাবজ্জীবন কারাদন্ডসহ ১০হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের কারাদন্ডিত করে।

বিজ্ঞ আদালত কর্তৃক রায় ঘোষনার পর উক্ত পলাতক আসামী’কে গ্রেফতারে গোয়েন্দা নজরদারী এবং তথ্য প্রযুক্তির ব্যবহার অব্যহত রাখে। বিশেষ সংবাদে ফটিকছড়ি থানাধীন বাবুনগর এলাকায় নিজ বাসা বাড়িতে অবস্থানকাল আভিযানিক দল আসামিকে আটক করতে সম্ভব হয়। জিজ্ঞাসাবাদে সে তার নিজ স্ত্রীকে হত্যা করার কথা অকপটে স্বীকার করে। আসামীর আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।তথ্য নিশ্চিত নিশ্চিত করেছেন র‍্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক-নুরুল আবছার

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ১১:০৭)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১