ফুলবাড়ীতে চুরি যাওয়া তিন গরু উদ্ধার, আটক দুই

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনসজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে চুরি যাওয়া তিন গরু উদ্ধারসহ চুরির সাথে জড়িত অভিযোগে দুইজনকে আটক করেছে থানা পুলিশ।
মঙ্গলবার (১৬মে)দুপুরে অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে চোরাই গরু সহ তাদের আটক করা হয়।
চুরির অভিযোগে আটক ব্যাক্তিরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার দেবখন্ডা গ্রামের আশরাফ আলীর ছেলে এমদাদুল হক(৩২),একই উপজেলার সিদলগুম্ব এলাকার ফরাজ উদ্দিন এর ছেলে বাবু (৩৮)।
পুলিশ জানায়,সোমবার (১৫মে)দিবাগত গভির রাতে উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের পুটকিয়া মোড় এলাকার মোকারম হোসেনের বাড়ীর গোয়ালের তালা ভেঙ্গে একটি গাভী,একটি এড়ে গরু এবং একটি বকনা গরু নিয়ে গাড়ীতে তোলার সময় বাড়ীর লোকজন টের পেয়ে চিৎকার চেচামেচি শুরু করলে,ততখনে চোরেরা গরু নিয়ে পালিয়ে যায়।
বিষয়টি রাতেই গরুর মালিক থানা পুলিশকে খবর দেয় এবং সকালে থানায় একটি অঙ্গাতনামা চোরেদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযান শুরু করে,প্রথমে মঙ্গলবার দুপুরে ঘোড়াঘাট উপজেলার রাণীগঞ্জ গরুর হাটে একজন ক্রেতার কাছ থেকে একটি গরু উদ্ধার করে। পরে ওই গরুর সুত্র ধরে জয়পুরহাট জেলার পাঁচবিবি এলাকা থেকে বাকি দুটো গরু উদ্ধার সহ এমদাদুল হক এবং বাবু কে আটক করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানায়,তিনটি গরু সহ চুরির সাথে জড়িত দুই ব্যাক্তিকে আটক করা হয়েছে,আরও কয়েকজন জড়িত রয়েছে,বাকিদেরও আটকের অভিযান চলমান রয়েছে।এঘটনায় গরুর মালিক মোকারমের স্ত্রী মল্লিকা বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইলঃ ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৬:২৫)
  • ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১