৩৩বিজিবি কর্তৃক ৭টি স্বর্ণের বার জব্দ

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি।

বর্ডার গার্ড বাংলাদেশ (৩৩বিজিবি) এর সাতক্ষীরা ব্যাটালিয়নের অভিযানে সাতক্ষীরা সদর উপজেলার বাকাল চেকপোস্ট এলাকা থেকে ৮১৬ গ্রাম ওজনের ০৭টি স্বর্ণের বার জব্দ

বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়নের অভিযানে দায়িত্বপূর্ণ সাতক্ষীরা সদর উপজেলার গাজীপুর সীমান্তের বাকাল চেকপোস্ট এলাকা থেকে ৮১৬ গ্রাম ওজনের ০৭টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে।

অদ্য ১৮মে দুপুর ১২টায়,আলীপুর ইট ভাটা সংলগ্ন এলাকায়
কতিপয় ব্যক্তি মোটর সাইকেলযোগে বিজিবি টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করে স্বর্ণের বার জব্দ করে।

গোয়েন্দা তথ্যে ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সাতক্ষীরা সদর উপজেলার গাজীপুর সীমান্ত দিয়ে স্বর্ণের একটি চালান বাংলাদেশ হতে ভারতে পাচার হবে। উক্ত তথ্যের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক এর নেতৃত্বে বাকাল চেকপোস্টের একটি চৌকষ আভিযানিকদল আলীপুর ইট ভাটা সংলগ্ন এলাকায় গোপনে অবস্থান করে। এসময় কতিপয় ব্যক্তি মোটর সাইকেলযোগে বর্ণিত এলাকায় আগমনের পর বিজিবি টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করে। বিজিবি’র উপস্থিতি টের পেয়ে তারা মোটর সাইকেল রেখে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল তাদের ফেলে যাওয়া মোটর সাইকেল তল্লাশি করে ০৭টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ৮১৬ গ্রাম ৪২০ মিলি গ্রাম যার বর্তমান মূল্য ৬৮,০০,৭৭৮/- (আটষট্টি লক্ষ সাতশত আটাত্তর) টাকা।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় মামলা করতঃ স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৪:২৭)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১