ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

ঠাকুরগাঁও প্রতিনিধি: বিশ্বব্যাপি জনগনের স্বাস্থ্য সেবার উন্নয়ন ও স্বাস্থ্যসেবায় সাম্য প্রতিষ্ঠান লক্ষ্যে “দা শেখ হাসিনা ইনিশিয়েটিভ” নামে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উদ্ভাবিত কমিউনিটি ভিত্তিক স্বাস্থ্যসেবা জাতিসংঘ কর্তৃক স্বীকৃতি পাওয়ায় ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগ ঠাকুরগাঁও জেলা দলীয় কার্যালয় হতে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

এরপর দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক-হিমুন সরকারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সহ, যুগ্ম-সাধারণ সম্পাদক নাহিদ আলম নিউমুন, যুগ্ম-সাধারাণ সম্পাদক আরাফাত হোসেন রাব্বী, সাবেক সহ-সম্পাদক রাসেল, ছাত্রনেতা মাহাবুব, আবুসাঈদ,গুড্ডু, ঈশা,সিফাতসহ অন্যান্যরা।

এ সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার বলেন প্রধানমন্ত্রীকে নিয়ে কেউ কোনো কটুক্তি করলে তাকে ছাড় দেওয়া হবে না। জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ প্রস্তুত রয়েছে। বিএনপি আগুন সন্ত্রাসের চেষ্টা করলে তাদেরকে প্রতিহত করা হবে। জেলা ছাত্রলীগ সব সময় মাঠে আছে এবং থাকবে।

জয় মহন্ত অলক
ঠাকুরগাঁও

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১২:২৫)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০