ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর ওপর হামলা ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট

স্টাফ রিপোর্টার।। চাঁদপুরের ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর ওপর হামলা ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার ১নং বালিথুবা ইউনিয়নের সকদি গ্রামের গাংকুল্লা গাজী বাড়িতে।

ঘটনার বিবরনে জানা যায় মালয়েশিয়া প্রবাসী খালেকের স্ত্রী শিল্পী বেগমের ওপর মালেক গাজী ও তার সহোদর ছবুতুল্যাহর নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী তাদের বসতঘরে ঢুকে তাকে এলোপাথাড়ি পিটিয়ে রক্তাক্ত যখম করে ঘরবাড়ি ভাংচুর করে মালামাল লুটপাট করে নিয়ে যায় বলে জানিয়েছেন শিল্পী বেগমের মেয়ে (নবম শ্রেণির) স্কুলছাত্রী সাদিয়া আক্তার। এ ঘটনায় সন্ত্রাসীরা শিল্পী বেগমের মেয়ে সাদিয়াকেও রেহাই দেয়নি।

এ ব্যাপারে প্রবাসীর স্ত্রীর শিল্পী বেগম বলেন, হামলায় নেতৃত্ব দেন দু’জন। একজন আমার ভাসুর অন্যজন দেবর। জমি জমা নিয়ে বিরোধের জেরে এ হামলা চালানো হয়েছে এবং আমার ঘরবাড়ি ভাংচুর ও হরিলুট করা হয়েছে।

এ ব্যাপারে শিল্পী বেগমের শ্বশুর রুহুল আমিন এর সাথে কথা বললে তিনি জানান, ওরা কেহ আমার কথা শুনে না তাদের খেয়াল খুশি মতো চলে। ঘরবাড়িতে হামলার বিষয়টি সম্পর্কে জানতে চাইলে তিনি এড়িয়ে গিয়ে বলেন, আমি এই বয়সে কর্ম করে চলতে হয়। ছেলেদের কাছ থেকে কোন প্রকার সাহায্য সহযোগিতা ছাড়াই আমাদের বুড়োবুড়ির সংসার চলে।

এসময় উপস্থিত ছিলেন শিল্পী বেগমের শাশুড়ি। হামলার বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি বলেন পুতের বউ সবকটিই হারামি। শিল্পী বেগমের ওপর কোনো হামলা হয়নি বরং তার স্বজনরা আমার বাড়িতে প্রবেশ করে আমার ছোড থুতেরে হিসসে।

এব্যপারে প্রবাসী খালেকের সাথে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি আর্তনাদ করে বলেন, ভাই আমার স্ত্রী সন্তানদেরকে বাঁচান ওরা তাদের মেরে ফেলবে। প্রবাসী খালেক বলেন, আমার স্ত্রী ও বিবাহ যোগ্য মেয়ের ওপর হামলা ও ঘরবাড়ি ভাংচুর এবং লুটপাটের জন্য থানায় মামলা দায়ের এর নির্দেশ দিয়েছি। আমি বাড়িতে না থাকায় ভাড়াটে সন্ত্রাসীদের দিয়ে দফায় দফায় বাড়িতে হামলা চালানো হয়েছে। ইতিপূর্বে এ নিয়ে একটি অভিযোগও দায়ের করা হয়েছে। এখন আবার হামলা লুটপাট! ।

এ ব্যাপারে ছবিতুল্যাহ ও তার সহোদর মালেককের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে কেহ তাদের অবস্থান সম্পর্কে জানাননি। মোবাইল নাম্বার চাইলে তাও পাওয়া না যাওয়ায় তাদের বক্তব্য নেয়া যায়নি।

শিল্পী বেগমের বাড়িতে উপস্থিত স্থানীয়দের কাছ থেকে জানা যায় ওই মহিলা ওপর অতর্কিত হামলা হয়েছে আমরা তাদের ডাকচিৎকারে এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। বর্তমানে শিল্পী বেগম তার যুবতী মেয়েকে নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। যেকোনো সময়ে শত্রুতার জের ঘটে যেতে পারে অনাকাঙ্ক্ষিত ঘটনা।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ১০:০৯)
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০