ফরিদগঞ্জে জাতীয় পার্টির ঈদ পুনর্মিলনী ও কর্মী সভায়, নামে নয় দৃশ্যমান স্মার্ট ফরিদগঞ্জ গড়ে তোলার জন্য আমি কাজ করবো ……….শেখ সাজ্জাদ রশিদ সুমন 

 

মোশারফ হোসেন ফারুক মৃধা:

আমার জন্য পাঁচ মাস কাজ করেন, আমি আপনাদের জন্য পাঁচ বছর কাজ করবো। আপনাদের প্রতি আহ্বান শুধু মুখে নয়, যে কথা দিয়ে কথা রাখতে পারবে আপনারা তার পাশে থাকেন, দলমত নির্বিশেষে আপনারা আমাদের পাশে থাকলে আমি আপনাদের স্বপ্নপূরণে কাজ করবো। আগামী দিনের জন্য পুরো উপজেলা নিয়ে আমার দৃঢ় পরিকল্পনা আছে, আপনারা আলোর পথে আসেন, সঠিক মানুষটিকে টেনে নিন আমি সুযোগ পেলে বাংলাদেশের তিন’শ আসনের মধ্যে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন হবে রোল মডেল। আপনাদের পরিবারের ভালো চাইলে তথা পুরো ফরিদগঞ্জের ভালো চাইলে আমি আপনাদের কাছে এসেছি আপনারা আমাকে টেনে নিন। আমি ফরিদগঞ্জের স্বল্প মেয়াদী ও দীর্ঘ মেয়াদী উন্নয়নে কাজ করবো। শুধু মাত্র নামে নয় দৃশ্যমান স্মার্ট ফরিদগঞ্জ গড়ে তোলার জন্য আমি কাজ করবো।

শনিবার (১৫ জুলাই) সকালে ফরিদগঞ্জ ওয়াপদা চত্ত্বরে আয়োজিত  জাতীয় পার্টির ঈদ পুনর্মিলনী ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন,জাতীয় পার্টির চেয়ারম্যান এর বৈদেশিক বাণিজ্য ও বিনিয়োগ উপদেষ্টা ও চাঁদপুর জেলা জাতীয় পার্টি’র সহ-সভাপতি শেখ সাজ্জাদ রশিদ সুমন৷

ফরিদগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল আউয়াল মিয়াজী’র সভাপতিত্ত্বে এবং সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাউদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি হারুনুর রশিদ, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সমাজের সদস্য সচিব শিবলু সবুজ, বাংলাদেশ জাতীয় পার্টি’র কেন্দ্রীয় কমিটির সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজ শেখ, ফরিদগঞ্জ উপজেলা জাতীয় যুব সংহতি’র আহ্বায়ক মোঃ আনোয়ার হোসেন বাবলু শেখ  প্রমুখ।

ফরিদগঞ্জ বাজারের প্রধান সড়কে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে শুরু হওয়া কর্মী সভার শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত করেন মাওলানা আব্দুল কাশেম, এর আগে উপজেলা জাতীয় যুব সংহতি’র নেতৃবৃন্দ অনুষ্ঠানের প্রধান অতিথি শেখ সাজ্জাদ রশিদ সুমন কে ফুল দিয়ে বরণ করে নেন। পরে উপজেলা জাতীয় পার্টি’র সাবেক প্রয়াত নেতৃবৃন্দদের স্মরণে এক মিনিটের নিরবতা পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ২:০৩)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১