ফরিদগঞ্জে মাদ্রাসা প্রধানের বিরুদ্ধে শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ

ফরিদগঞ্জ প্রতিনিধি ;

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলাধীন গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া ওল্ড স্কীম দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে ৯ম শ্রেণির শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। ঘটনার বিচার দাবি করে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন ঘটনার শিকার শিক্ষার্থীর ভাই। যদিও মাদ্রাসার সুপার অভিযোগ অস্বীকার করেছেন।

লিখিত অভিযোগের তথ্যসূত্রে জানা যায়, ঘটনার দিন মাদ্রাসার সুপার মাওঃ আবুল বাসার ওই শিক্ষার্থীর আপত্তিকর স্থানে হাত দিয়ে স্পর্শ করে, পরে ওই শিক্ষকের কাছে ঘটনার শিকার শিক্ষার্থী দূরত্ব বজায় রাখলে অভিযুক্ত সুপার শিক্ষার্থীর ওপর ক্ষিপ্ত হয়ে শারীরিকভাবেও আঘাত করে। ওই শিক্ষার্থী মাদ্রাসায় যেতে না চাইলে তার কারণ দর্শানোর সময় ওই শিক্ষার্থী তার ভাইকে বিষয়টি অবগত করে। এতে তিনি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে মাদ্রাসা সুপার মাওঃ আবুল বাসার বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেয়া হয়েছে। এটি আদৌ সত্য নয়।

মাদ্রাসার সভাপতি ও স্থানীয় চেয়ারম্যান বুলবুল আহমেদ বলেন, বিভিন্ন শিক্ষার্থীর মাধ্যমে আমি বিষয়টি অবগত হয়েছি। ঘটনার সত্যতা নিশ্চিত হলে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ. কে. মোঃ আলী জিন্নাহ এ প্রতিবেদককে বলেন, শিক্ষার্থীকে যৌন হয়রানির লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে বিধি মোতাবেক আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (বিকাল ৪:২৮)
  • ২৩শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৮ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • ৮ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০