শেরপুরে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলায় স্বামীর বাড়ি থেকে তানিয়া আক্তার নামের এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল ৩টার দিকে ওই উপজেলার বিরইল পশ্চিমপাড়া কাটারপোল গ্রামে এ ঘটনা ঘটে। মৃত ১৮ বছর বয়সী তানিয়া ওই গ্রামের রবিউল ইসলামের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাস দেড়েক আগে তানিয়ার সঙ্গে রবিউলের বিয়ে হয়। সম্প্রতি কাজের উদ্দেশ্যে ঢাকায় চলে যান রবিউল। তানিয়া বাড়িতে শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতেন। মঙ্গলবার সকালে শ্বশুরবাড়ির সবার সঙ্গে খাবার খান তানিয়া। পরে তার শ্বশুর ফজলার রহমান ফসলি জমিতে কৃষি কাজ করতে যান। এ সময় তার শাশুড়ি শাহার বানু ছাগল নিয়ে বাড়ি থেকে বের হন। ফলে বাড়িতে একাই ছিলেন তানিয়া।

এদিন দুপুর সাড়ে ১২টার দিকে শাহার বানু বাড়িতে ফিরে আসেন। বাড়িতে প্রবেশ করেই তানিয়াকে ডাক দেন তিনি। কিন্তু তার কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে শাহার বানু পুত্রবধূর ঘরে গিয়ে দেখেন তার ঝুলন্ত দেহ। ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ছিলেন তানিয়া।

স্থানীয় মির্জাপুর ইউনিয়ন পরিষদের সদস্য (৯ নম্বর ওয়ার্ড) জাবেদ আলী সরকার জানান, তানিয়ার শ্বশুর তাকে মুঠোফোনে জানিয়েছে যে তার পুত্রবধূ আত্মহত্যা করেছেন। এর বেশি কিছু তিনি জানেন না।

তানিয়ার শ্বশুর জানান, তার স্ত্রীর কাছ থেকে জানতে পেরেছেন তানিয়া ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আত্মহত্যার কারণও তার জানা নেই। তার ছেলের সঙ্গে ভালোই কাটছিল তানিয়ার দাম্পত্য জীবন।

শেরপুর থানার এসআই হাসান আলী জানান, তানিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। কী কারণে তানিয়া আত্মহত্যা করতে পারেন তা এখনো জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (রাত ৩:৫০)
  • ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৪ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮