May 17, 2022, 11:41 am

News Headline :
নিয়ামতপুরে সমাজসেবা কার্যালয় কর্তৃক জি টু পি এর মাধ্যমে সামাজিক নিরাপত্তা বাস্তবায়ন শীর্ষক সেমিনার নিয়ামতপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হাজীগঞ্জে নির্মাণাধীন ভবনে দুই রাজমিস্ত্রী সহোদরের মৃত্যু হাতীবান্ধায় সরকারি রাস্তার গাছ কর্তন, ব্যবস্থা নিতে ইউনিয়ন পরিষদের সভা হাজীগঞ্জে তথ্য প্রযুক্তি ব্যাবহার করে ১৭ মামলার আসামি গ্রেফতার  এম এম জুয়েলকে জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা ফরিদগঞ্জে মামলার বাদীকে  হাত-পা বেঁধে নির্যাতনের ঘটনায় থানায় মামলা গ্রেফতার-৩ ঝিকরগাছায় লেবু বাগান থেকে গৃহবধূর সখী লাশ উদ্ধার বীরগঞ্জে ভুট্টা চুরির অপরাধে এক প্রতিবন্ধী পাগল কে হত্যা করা হয়েছে আজ ১৭ মে বীরগঞ্জের জিন্দাপীর গণহত্যা দিবস

রাজশাহী রেঞ্জে আবারও শ্রেষ্ঠ বগুড়া জেলা পুলিশ

ষ্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ পুলিশের মাসিক অপরাধ সভায় রাজশাহী বিভাগের মধ্যে আবারও শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয়েছে বগুড়া।

এছাড়া আট জেলার মধ্যে শ্রেষ্ঠ পুলিশ সুপার হয়েছেন বগুড়ার সুদীপ কুমার চক্রবর্ত্তী। তার সাথে বগুড়া পুলিশের আরও ৪ কর্মকর্তা শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন।

তারা হলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, সদর থানার ওসি সেলিম রেজা, ইন্সপেক্টর (তদন্ত) জাহিদুল হক ও ধনুট থানা পুলিশের শ্রেষ্ঠ এসআই মুহা. আসাদুজ্জামান।

এপ্রিল মাসের কাজের মূল্যায়ন অনুযায়ী বুধবার (১১ মে) বগুড়া জেলা পুলিশকে এই সম্মাননা দেয়া হয়।

রাজশাহী রেঞ্জ ডিআইজির কার্যালয়ে সম্মাননা স্মারক বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর হাতে তুলে দেন ডিআইজি আব্দুল বাতেন।

বগুড়া জেলা পুলিশের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সন্ত্রাস ও অপরাধের বিরুদ্ধে জিরো টলারেন্স, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ অনন্য পেশাদারিত্বের স্বীকৃতিস্বরুপ রাজশাহী রেঞ্জের ৮ জেলার মধ্যে বগুড়া শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয়েছে।

জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র (অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল) শরাফত ইসলাম জানান, জেলা পুলিশের থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্রের আইসি, ওসি, সার্কেল অফিসার, অতিরিক্ত পুলিশ সুপারসহ প্রত্যেক পুলিশ সদস্য এ শ্রেষ্ঠত্ব অর্জনের গর্বিত অংশীদার।

সার্বিক পুলিশিং কার্যক্রমে সহযোগিতা করার জন্য বগুড়া জেলার সকল শ্রেণি-পেশার নাগরিকের কাছে কৃতজ্ঞ বলে জানান তিনি ।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD