নিয়ামতপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে। নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ১৭ মে মঙ্গলবার সকালে নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তাবক অর্পণ, বর্ণাঢ্য আনন্দ মিছিল ও পদসভার আয়োজন করা হয় । এছাড়াও  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তাবক অর্পন করা হয়। এর পর আনন্দ মিছিল দলীয় কার্যালয় থেকে শুরু করে উপজেলা সদরের তিন মাথার মোড় হতে পুনরায় ফিরে এসে উপজেলা পরিষদের মূল গেটের সামনে এক পথ সভার আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামী  লীগের সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদের  সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের পরিচালনায় পথসভারয় বক্তব্য রাখেন নওগাঁ উপজেলা আওয়অমীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, নওগাঁ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবেত হোসেন মিলন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরকার সালেহ আহমেদ সজল, ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ¦ ওবাইদুল হক, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান নঈম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও  রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মোতালেব হোসেন বাবর, শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজাহারুল ইসলাম বুলু, সহ-সভাপতি ও  শ্রীমন্তপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ¦ রফিকুল ইসলাম, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, ছাত্রনেতা মাহাদী হাসান পায়েল, ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সরকার কামাল হোসেন, নূরুল ইসলাম,  সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম রেজা রিপন, সহ-দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক মোরশেদ আলম মিঠু, শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান প্রমূখ।
এসময় দলীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ৯:১৮)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০