June 25, 2022, 7:54 am

নরসিংদীর বেলাবতে ঘরে মিলল মা ও দুই সন্তানের মরদেহ

নিহতদের স্বজনের আহজারি

আলমগীর পাঠান, বেলাব(নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর বেলাবতে বসতঘর থেকে মা ও দুই সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার ২২ মে সকালে উপজেলার পাটুলি ইউনিয়নের বাবলা গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, শনিবার রাতের কোনো এক সময় তাদের হত্যা করা হতে পারে।নিহতরা হলেন, রাহিমা বেগম (৩৬) এবং তার ১২ বছর বয়সী ছেলে রাব্বি শেখ ও সাত বছর বয়সী মেয়ে রাকিবা শেখ।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন পলাশ জানান, রোববার সকালে পরিবারের অন্য সদস্যরা নিহতদের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। রহিমার স্বামীর নাম গিয়াস উদ্দিন শেখ।

রহিমার প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, গিয়াস উদ্দিন শেখ পেশায় একজন রং মিস্ত্রি। শনিবার রাতে তিনি গাজীপুরের একটি উচ্চ বিদ্যালয়ে কাজ করতে চলে যান। রাতে তার অনুপস্থিতে কে বা কারা ঘরে ঢুকে তার স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করে।

নিহতের স্বামী গিয়াস উদ্দিন শেখ বলেন, আমার জেঠাতো ভাইয়ের সাথে রাস্তা নিয়ে দ্বন্দ্ব ছিলো এবং ১৫-২০ দিন আগে ঝগড়া হয়। এর পর আমি গাছ বিক্রি করে দিছি এবং এই গাছ নিতে দিচ্ছে না। তারা বলছে এই গাছ আকাশ দিয়ে নিতে। আমি গাজীপুরের আড়ালে কাজে যাওয়ার সময় আমার স্ত্রীকে বলে গিয়েছি যেন ঝগড়া না করে। আমার সন্দেহ তারা লোক দিয়ে এ ঘটনা ঘটাতে পারে। আমি সুষ্ঠু বিচার চাই।

ঘটনাস্থল বেলাব থানা পুলিশ, ডিবি, সিআইডি, পিবিআই, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) পরিদর্শন করেছেন।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহেব আলী পাঠান বলেন, ঠিক কারণে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে তা এখনো পরিস্কার নয়। তবে আমরা তদন্ত শুরু করেছি এবং লাশ উদ্ধারের কাজ চলছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD