June 25, 2022, 8:02 am

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ফরিদগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জঃ

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের উদ্ধত্যপূর্ণ, অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে  বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২৪ মে মঙ্গলবার বিকেলে উপজেলার বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে দলে দলে পৌর সদরে জড়ো হয়। ছাত্রলীগের সকল নেতাকর্মীদের অংশ গ্রহণে ফরিদগঞ্জ মধ্যবাজার থেকে মিছিল শুরু হয়ে পৗরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ফরিদগঞ্জ প্রেসক্লাব চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে সভাপতির বক্তব্যে উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান বলেন, আমাদের আবেগ ও আশ্রয়স্থল দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে দেওয়া ঔদ্ধত্যপূর্ণ নেতিবাচক বক্তব্যের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির করার অপরাধে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবেলা করে, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা আমরা প্রস্তুত আছি।

ছাত্রদলের সন্ত্রাসীরা আমাদের নেত্রীকে নিয়ে যে কটুক্তি করেছে, তার উত্তম জবাব দেয়া হবে। বাঙালির আশা-আকাঙ্ক্ষার বাতিঘর শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখার জন্য আমরা নিজেদেরকে রাজপথে উৎসর্গ করার জন্য তৈরী আছি।

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের ঘোষিত ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ও সাধারণ সম্পাদক আল-আমিন পাটওয়ারী’র নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে পৌরসভা ছাত্রলীগের সভাপতি গাজী আলী নেওয়াজ, সাধারণ সম্পাদক হৃদয় গাজীসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত প্রায় হাজারের অধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD