June 28, 2022, 10:31 pm

News Headline :
নওগাঁয় সুজনের পরিচিত ও প্রতিনিধি সভা অনুষ্ঠিত ঠিকাদারের করা চাঁদাবাজির মামলায় গ্রেফতার হলেন ইউপি চেয়ারম্যান বীরগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলায় মনোরঞ্জন শীল গোপাল এমপিসন্ত্রাস ও মাদক থেকে যুব সমাজকেরক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই  নব্যদের ভিড়ে নিরবে হারিয়ে যাচ্ছেন তৃনমুলের প্রবীণ আ’লীগ নেতারা মতলব উত্তরে এক নারীর জুলন্ত লাশ উদ্ধার ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার” পোর্টালের তৃতীয় বর্ষপূর্তি ফরিদগঞ্জে আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচি অনুষ্ঠিত ফরিদগঞ্জ বিআরডিবির সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেনের মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোওয়া অনুষ্ঠিত মোগরাপাড়া চৌরাস্তায় কাঁচপুর হাইওয়ে পুলিশের নামে চাঁদা আদায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে পুরস্কার ও সনদপত্র বিতরন

বান্দরবন জেলার প্রাথমিক শিক্ষা অফিসার যৌতুক মামলায় দিনাজপুর কারাগারে

দিনাজপুর প্রতিনিধি – দিনাজপুরে যৌতুকের দাবীতে নির্যাতন করার অভিযোগ এনে স্ত্রীর করা মামলায় বান্দরবন জেলার ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অফিসার নিজাম উদ্দিনকে জেল হাজতে প্রেরণ করেছেন বিচারক।
দিনাজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সিনিয়র জেলা জজ শরিফ উদ্দিন আহমেদ ৫ জুন রবিবার দুপুরে এই আদেশ দেন।
লক্ষিপুর জেলার সদর উপজেলার শাহাপুর গ্রামের আবু তাহেরের ছেলে। তিনি  বান্দরবন জেলায় ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অফিসার কর্মরত আছেন আসামী নিজাম উদ্দিন ।
মামলার এজাহার সুত্রে জানা গেছে, দিনাজপুরের উপশহরের ৫ নং ব্লকের মোঃ আজিজার রহমানের মেয়ে মৌসুমী আক্তারের সঙ্গে নিজাম উদ্দিনের বিয়ে ২০১৫ সালের ৮ জুন প্রস্তাবের মাধ্যমে ২ লক্ষ ৫০ হাজার টাকা দেনমহরে বিয়ে হয়। বিয়ের পর থেকে নিজাম উদ্দিন বাড়ী বানানোর কথা বলে ২০ লক্ষ টাকা দেনমহরের জন্য চাপ দিয়ে আসছিল। এরই মধ্যে তাদের একটি প্রতিবন্ধি কন্যা সন্তান জন্মগ্রহন করেন। এরই মধ্যে দেড় লক্ষ টাকা যৌতুক বাবদ প্রদান করা হয়। বাদিনী নিজেও একজন চাকুরিজীবী। তিনিও সংসার চালানোর জন্য প্রতিমাসে বেতন থেকে ১০ হাজার টাকা স্বামীকে প্রদান করতেন।
গত ১০/১২/২০২১ ইং তারিখে বাদীনির পিতার বাড়ীতে এসে নিজাম উদ্দিন বাকী সাড়ে ১৮ লক্ষ টাকা যৌতুক দাবী করেন। তা দিতে অপারগত প্রকাশ করায় নিজাম উদ্দিন তার স্ত্রীকে নির্ডাতন করে গুরুত্বর যখম করে পালিয়ে যান। মৌসুমি আক্তার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসা নিয়ে আদালতে মামলা দায়ের করেন।
উক্ত মামলায় আসামী নিজাম উদ্দিন হাইকোট থেকে গত ২৫/০৪/২০২২ ইং তারিখে জামিন গ্রহণ করেন।
গতকাল হাই কোটের জামিনের সময় সীমা শেষ হয়ে গেলে আসামী নিজাম উদ্দিন দিনাজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সিনিয়র জেলা জজ শরিফ উদ্দিন আহমেদ এর আদালতে হাজির হয়ের জামিন প্রার্থনা করেন। বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করেন। বাদী পক্ষের আইনজীবী রমজান আলী খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।
মোঃ নাজমুল ইসলাম (মিলন)
দিনাজপুর প্রতিনিধি।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD