হাজীগঞ্জে যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মে.মজিবুর রহমানরনি ॥
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় বস্তুনিষ্ঠতা, সাহসীকতা, নিরপেক্ষতাকে সঙ্গী করে দেশের পাঠক নন্দিত পত্রিকা দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। যায়যায়দিন পত্রিকার হাজীগঞ্জ উপজেলার প্রতিনিধি ও হাজীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার এর আয়োজনে সোমবার (০৬ জুন) বেলা ১১টায় হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।
এ সময় জন্মদিনের কেক কেটে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা করেন, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও পৌরসভার সাবেক কাউন্সিলর মো. হাবিবুর রহমান, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও মানবসমাজ পত্রিকার প্রধান সম্পাদক গাজী সালাউদ্দিন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আমার কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. কামাল হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও যুগান্তরের প্রতিনিধি খালেকুজ্জামান শামীম, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার প্রধান সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের দেশকন্ঠ পত্রিকার বার্তা সম্পাদক সাখাওয়াত হোসেন, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হোসেন হীরা, প্রেসক্লাবের সদস্য ও পপুলার বিডি নিউজের সম্পাদক মনিরুজ্জামান বাবলু, প্রেসক্লাবের সদস্য ও চাঁদপুর প্রবাহের অফিস প্রধান মেহেদী হাছান সর্দার, প্রেসক্লাবের সদস্য ও ইলশেপাড় পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ হাবীব উল্যাহ, ইত্তেফাকের প্রতিনিধি শাখাওয়াত হোসেন শামীম, আজকের পত্রিকার প্রতিনিধি জহিরুল ইসলাম জয়, প্রেসক্লাবের সদস্য ও মানবসমাজের সহ-সম্পাদক গাজী নাছির উদ্দিন, দৈনিক আজকের দেশকন্ঠ পত্রিকার নির্বাহী সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, দৈনিক খোলা কাগজ ও চাঁদপুর দৈনিক শপথ এর প্রতিনিধি মো.মজিবুর রহমান রনি, চাঁদপুর সময় এর প্রতিনিধি হুমায়ুন কবির ও যায়যায়দিন পত্রিকার ফ্রেন্ডস ফোরাম এর সভাপতি আবু বকর ছিদ্দিক সুমন প্রমুখ।
এ সময় হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বাংলার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে যায়যায়দিন পত্রিকা। বর্তমানে পাঠক প্রিয় মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, ইতিহাস-ঐতিহ্য, উন্নয়ন, অর্থনীতি, শিক্ষা, সন্ত্রাস, দূর্নীতি, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে লেখনীর মাধ্যমে এদেশের মাটি ও মানুষের অধিকারে কথা তুলে ধরার কারনে পাঠকের প্রিয় পত্রিকা এখন দৈনিক যায়যায়দিন। যে কোন অনিয়ম ও দূর্নীতি যদি পত্রিকার পাতায় উঠে আসে, তা হলে ঐসকল অনিয়ম ও দূর্নীতি প্রতিরোধ করতে পারবো। সেই সাথে সাংবাদিক ও প্রশাসন একসাথে কাজ করলে খুব দ্রুত হাজীগঞ্জের উন্নয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নেয়া সম্ভব হবে।
সেই সাথে বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রকাাশক, সম্পাদক, বিজ্ঞাপণ দাতা, সংবাদকর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সেই সাথে দৈনিক যায়যায়দিন পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১০:৫৩)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১