মহানবীকে কটুক্তি ও অবমাননার প্রতিবাদে ফরিদগঞ্জে বিক্ষোভ মিছিল 

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির জ্যেষ্ঠ দুই নেতা  কটুক্তি ও অবমাননা করায় চাঁদপুরের ফরিদগঞ্জে  প্রতিবাদ বিক্ষোভ মিছিল করেছে তৌহিদী মুসলিম জনতা।

 

ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার আয়োজনে বৃহস্পতিবার (৯ জুন) সকালে  মাদ্রাসা চত্বরে দেড় সহস্রাধিক তৌহিদী মুসলিম জনতা অংশ গ্রহনে মাদ্রাসা চত্বর   থেকে একটি  প্রতিবাদ বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসা চত্ত্বর এসে মিলিত হয়।

পরে ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার প্রিন্সিপাল ড. এ কে এম মাহাবুবুর রহমানের সভাপ্রধানে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ পৌর সাবেক মেয়র মঞ্জিল হোসেন, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার ভাইস প্রেন্সিপাল মোঃ আনোয়ার হোসেন মোল্লা, শিক্ষক হেলাল উদ্দীন কাদেরী ফকিহ, ফরিদগঞ্জ উপজেলা মসজিদের খতিব মাওলানা মোঃ ইউনুছ,  সন্তেষপুর আলিয়া মাদ্রাসার প্রেন্সিপাল মাওলানা মোঃ সাইফুল্লাহ, ফরিদগঞ্জ তুলাতলী মসজিদের খতিব, মাওলানা মুফতী আনোয়ার হোসেন।

এসময় বক্তারা বলেন,  ভারতের কট্টর হিন্দুবাদী রাজনৈতিক ক্ষমতাসীন  দল  বিজেপির  জ্যেষ্ঠ দুই নেতা  প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) সম্পর্কে কুটুক্তি ও অবমাননা করায় বিশ্ব মুসলিম উম্মার হৃদয়ে রেখাপাত করেছে। তাই এ সভাস্থল থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ভারতের যে সকল পন্য সামগ্রী  দেশে রয়েছে সে সকল পন্য সামগ্রী কেনা কাটা বন্ধ করে দেওয়ার আহব্বান জানান বক্তারা।  যে কুলাংকাররা প্রিয় নবীকে নিয়ে কটুক্তি ও অবমাননা করছে তাদের  ফাঁসির দাবি জানিয়েছেন বক্তারা।।

এসময় উপস্থিত ছিলেন, রাজনৈতিক, সামাজিক, সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও নবী প্রেমী মুসলিম জনতা।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৪:৪৩)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০