নারায়ণগঞ্জে বড় জা-কে বাঁচাতে গিয়ে একে একে তিন জা-য়ের মৃত্যু

মাজহারুল রাসেল : নারায়ণগঞ্জ শহরে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিন গৃহবধূর (একে অপরের জা) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শহরের দেওভোগ আখড়া এলাকায় মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।
নিহতরা হলেন ওই এলাকার তিন সহোদর রঞ্জিত ঘোষের স্ত্রী বিমলা রানী ঘোষ (৫২), নিখিল ঘোষের স্ত্রী বাসন্তী রানী ঘোষ (৪২) ও রূপক ঘোষের স্ত্রী মনি রানী ঘোষ (৩৮)। তারা সম্পর্কে একে অপরের জা হন।
নিহতদের পরিবার সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল থেকেই নারায়ণগঞ্জে বৃষ্টি হচ্ছিল। বৃষ্টিতে ঘরের মেঝে পরিষ্কার করার জন্য বিমলা রানী ঘরের কেচি গেট ধরেন। সঙ্গে সঙ্গে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘরের অন্য দুই জা মনি রানী ও বাসন্তী রানী অসুস্থ ভেবে বড় জা বিমলাকে ধরতে গেলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হন।
তখন পরিবারের অন্যান্য সদস্য ও প্রতিবেশীরা দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মেডিকেল অফিসার নাজমুল হাসান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়।
নারায়ণগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান বলেন, অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে একই পরিবারের তিন গৃহবধূর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সকাল ৮:২৯)
  • ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১