প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নওগাঁর বর্ষাইলে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

অন্তর আহমেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নওগাঁর বর্ষাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুনিরুল ইসলাম মিন্টু’র আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
জাতীর জনক বঙ্গবন্ধুকন্যা দেশরতœ জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে এই বিক্ষােভ সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার বর্ষাইল ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে শ্রী স্বপন কুমার মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন,
সাধারন সম্পাদক দেওয়ান মনিরুল ইসলাম মিন্টু,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
নওগাঁ সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পবদক ডি.এম আওয়াল আতা, সাবেক জেলা যুবলীগের সহ সভাপতি প্রদীব কুমার সরকার।
এসময় আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল জলিল, আব্দুল রাজ্জাক, মো. বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী, সুহেল রানা, যুগ্ন সাধারন সম্পাদক বিপ্লব হোসেন প্রমূখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামীলীগ, ছাত্রলীগ এবং আওয়ামী কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি ও ছাত্রদলের সন্ত্রাসীরা যে কুরুচিপূর্ণ বক্তব্যে দিয়েছেন আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি। ৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ সালের ঘটনা ঘটানোর হুমকি দেয়। আওয়ামী লীগ সৈনিকেরা যেকোনো পরিস্থিতি মোকাবিলা করার জন্য প্রস্তুত আছে। দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের রুখতে হবে। বিএনপির ছাত্রদল সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ২:২৫)
  • ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৫ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮