June 26, 2022, 1:35 pm

News Headline :
পদ্মা সেতুর উদ্বোধনী উৎসব রাউজানে হাইমচরে পানিতে ডুবে শিশুর করুণ মৃত্যু হয়েছে। শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে চিলমারীতে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে  আওয়ামী লীগের আনন্দ শােভাযাত্রা অনুষ্ঠিত।  পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজীর আনন্দ মিছিল ও অনুষ্ঠানে অংশগ্রহণ স্বপ্নের পদ্মা সেতু খুলে দেয়ায় পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আনন্দ র‌্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ফুলবাড়ী থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা গুগল ম্যাপেও স্বপ্নের পদ্মা সেতু পদ্মারপারে ‘পদ্মাকন্যা’ ঢাক-ঢোল পিটিয়ে জনসভার দিকে ছুটছে মানুষ, স্লোগানে মুখরিত পদ্মাপার

দ্রব্যমূল্য বাড়লেও কমছে মানুষের জীবনমূল্য : মোমিন মেহেদী  

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মন্ত্রী-এমপি-সচিবদের অপরাধ-দুর্নীতির কারণে প্রতিনিয়ত দ্রব্যমূল্য বাড়লেও কমছে মানুষের জীবনমূল্য। এখনই যদি দেশের মানুষ সেই অপরাধী-দুর্নীতিবাজদেরকে প্রতিহত না করে এই দেশ শ্রীলঙ্কার চেয়েও ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি হবে।

প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরীর সভাপতিত্বে তোপখানা রোডে অনুষ্ঠিত গণবিরোধী বাজেট প্রস্তাবের প্রতিবাদে বিক্ষোভ সভায় তিনি উপরোক্ত কথা বলেন। ১৩ জুন বিকাল ৪ টায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য শেখ লিজা প্রমুখ নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ আরো বলেন, নতুন প্রজন্মের প্রতিনিধিরা জেনে গেছে ছাত্র-যুব-জনতার প্রতি প্রধানমন্ত্রী থেকে শুরু করে রাজনৈতিক-প্রশাসনিক কর্তাদের কারো কোন দরদ-ভালোবাসা নেই বলেই আজ যেখানে সেখানে ভাসমান মানুষের সংখ্যা বাড়ছে, দ্রব্যমূল্য বাড়ছে, কমছে কেবল মানুষের দাম; মানুষের জীবনের কোন নিরাপত্তা নেই এই সময়ে; এমন পরিস্থিতি থেকে উত্তরণের জন্য নতুন প্রজন্মের প্রতিনিধিদেরকে এগিয়ে আসতে হবে বাংলাদেশকে ভালোবেসে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD