হাজীগঞ্জের রাজারগাঁওয়ে স্বামী পরিত্যক্তা তরুণীর রহস্যজনক মৃত্যু

মো.মজিবুর রহমান রনি :

হাজীগঞ্জে আফসানা মিমি নামের ২০ বছর বয়সি এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুরে উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও গ্রামের পাটওয়ারী বাড়ির আব্দুল মমিন পাটওয়ারীর বসতঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। আফসানা মিমি ওই বাড়ির মমিন পাটওয়ারীর ছোট মেয়ে।

দুপুরে নিজ বসতঘরের আড়ার সাথে আফসানা মিমিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের লোকজন। খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিন নিহতের মরদেহটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। এরপর ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

জানা গেছে, কিছু দিন পূর্বে স্বামীর সাথে ডির্ভোস হয় আফসানা মিমির। এরপর থেকে তার বাবার বাড়িতেই থাকতো সে। ডিভোর্স হওয়ার পর থেকেই সে কিছুটা বদ মেজাজ স্বভাবের আচরণ করতো। তবে মানসিক অবসাদ বা পারিবারিক কলহের জেরে তার মৃত্যুর কারণ হতে পারে বলে জানান স্থানীয় ও এলাকাবাসী।

এ বিষয়ে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তিনি বলেন, ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে প্রাথমিক তদন্ত চলমান।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (বিকাল ৫:৫৬)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০