June 28, 2022, 10:43 pm

News Headline :
নওগাঁয় সুজনের পরিচিত ও প্রতিনিধি সভা অনুষ্ঠিত ঠিকাদারের করা চাঁদাবাজির মামলায় গ্রেফতার হলেন ইউপি চেয়ারম্যান বীরগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলায় মনোরঞ্জন শীল গোপাল এমপিসন্ত্রাস ও মাদক থেকে যুব সমাজকেরক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই  নব্যদের ভিড়ে নিরবে হারিয়ে যাচ্ছেন তৃনমুলের প্রবীণ আ’লীগ নেতারা মতলব উত্তরে এক নারীর জুলন্ত লাশ উদ্ধার ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার” পোর্টালের তৃতীয় বর্ষপূর্তি ফরিদগঞ্জে আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচি অনুষ্ঠিত ফরিদগঞ্জ বিআরডিবির সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেনের মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোওয়া অনুষ্ঠিত মোগরাপাড়া চৌরাস্তায় কাঁচপুর হাইওয়ে পুলিশের নামে চাঁদা আদায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে পুরস্কার ও সনদপত্র বিতরন

বীরগঞ্জে নিজপাড়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি – দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আগামী সংসদ নির্বাচনকে কেন্দ্র করে অতীতের ন্যায় আবারো স্বাধীনতাবিরোধীরা চক্রান্তে লিপ্ত হয়েছে। তাদের সমুচিত জবাব দেওয়ার জন্য আওয়ামী লীগকে রাজপথেই এদের প্রতিহত করতে হবে। তিনি বলেন, তিন বছর করোনা মোকাবেলা করে রাশিয়া-ইউক্রেন যুদ্ধে যখন বিশ্ব অর্থনৈতিক মন্দা অবস্থায় ঠিক তখন বাংলাদেশের সর্ববৃহৎ বাজেট ঘোষণা দেশের সক্ষমতার প্রমাণ দিয়েছেন শেখ হাসিনা। ঘোষিত বাজেটে বিদেশনির্ভর বিলাসী মানুষের উপর কর আরোপ করল সাধারণ মানুষের কথা বিবেচনা করা হয়েছে। এই বিশাল অংকের বাজেট বাস্তবায়ন করে দেশ আরেক ধাপ এগিয়ে যাবে।
বীরগঞ্জ উপজেলার নিজপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ১৯ জুন রোববার বাংলাদেশ আওয়ামী লীগ ৬নং নিজপাড়া ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কাউন্সিলের শুরুতে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয়, সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। কাউন্সিলের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি উদ্বোধক আলহাজ্ব জাকারিয়া জাকা।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত নুর ইসলাম নুর।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম।
 অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নিজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রহমত আলী।
এসময় উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
কাউন্সিলে আগামী তিন বছরের জন্য ২শ ৩২ ভোটারের মধ্যে ২শ ১৪ জন ভোটার গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করার জন্য ভোট প্রয়োগ করেন।
ভোট গণনার পর রাত সাড়ে ১০ টায়  ফলাফল ঘোষণা করা হয়। এতে ভোট পেয়ে সভাপতি পাকেরহাট ডিগ্রি কলেজের অধ্যাপক রফিকুল ইসলাম আসলাম ১৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দি নিজপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পঞ্চনাথ রায় পেয়েছেন ৭৬ ভোট। সাধারণ সম্পাদক পদে নিজপাড়া ইউপির  সাবেক চেয়ারম্যান মরহুম মহসিন আলীর ছেলে মাসুদ আকতার মো.ফেরদৌস ১১৮ ভোট পেয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছে এবং তার তার নিকটতম প্রতিদ্বন্দি নিজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহমত আলী পেয়েছেন ৮০ ভোট। সংগঠনকে শক্তিশালী করে এগিয়ে নিতে খুব শীঘ্রই ৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ ইউনিয়ন কমিটি গঠন করা হবে।
মোঃ নাজমুল ইসলাম (মিলন)
দিনাজপুর প্রতিনিধি।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD