নওগাঁয় ট্রাকের ধাক্কায় পাঁচজন নিহত হয়েছেন

 

অন্তর আহমেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় সদর উপজেলায় একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্শায় ট্রাকের ধাক্কায় চার শিক্ষকসহ সিএনজি চালক নিহত হয়েছেন। শুক্রবার (২৪ জুন) সকাল ৮টায় উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাবলাতলী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল।

নিহতরা হলেন- নিয়ামতপুর উপজেলার পানিহারা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলার বাদ নেহেন্দা গ্রামের বাসিন্দা দেলোয়ার হোসেন (৪৭), বেলকাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও নিয়ামতপুরের বিজলী গ্রামের বাসিন্দা মকবুল হোসেন (৫৮), উপজেলার গুজিশহর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ভাদরণ্ড গ্রামের বাসিন্দা জান্নাতুন (৩৫) এবং উপজেলার রামকুড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বাসিন্দা মো. লেলিন (২৬)। তারা একটি প্রশিক্ষণে অংশ নিতে নিয়ামতপুর থেকে নওগাঁ শহরে যাচ্ছিলেন। নিহত অপরজন হলেন নিয়ামতপুরের ডাঙ্গাপাড়া গ্রামের অটোরিকশাচালক সেলিম (৪৫)।

স্থানীয়রা জানান, নওগাঁ মাছের খাবার ভর্তি একটি ট্রাক রাজশাহী যাচ্ছিল। আর একটি সিএনজি অটোরিকশায় চার জন যাত্রী নিয়ে নিয়ামতপুর থেকে নওগাঁয় যাচ্ছিল। সদর উপজেলার বাবলাতলী মোড়ে পৌঁছালে ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশাটি পুকুরে পড়ে যায়। এতে সিএনজিতে থাকা পাঁচজনিই ঘটনস্থলেই নিহত হন। এ ঘটনায় এখনও এক শিশুকে খোঁজে পাওয়া যাচ্ছে না।

নওগাঁ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মাহমুদুল হাসান জানান, সকাল ৮টার দিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল এসেছি। উদ্ধার কাজ শুরু করেছি আমরা। এসময় একে একে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখন উদ্ধার কাজ চলছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৩:১১)
  • ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি
  • ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১