পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজীর আনন্দ মিছিল ও অনুষ্ঠানে অংশগ্রহণ

 

মোঃ হোসেন গাজী।।

দেশের খরস্রোতা নদী পদ্মার উপরে নির্মিত স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান গাজীর আনন্দ মিছিল কাঙ্খিত স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের পর আজ শনিবার সকালে গাজীপুর ইউনিয়ন পরিষদে জাতীয় পতাকা ও দলীয় পতাকা দিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধনের পর ঢাকঢোল বাজিয়ে মেঘনা নদী দিয়ে চাঁদপুর স্টুডিয়ামে জয় বাংলা জয় বঙ্গবন্ধু শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিল গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান গাজীর নেতৃত্বে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখতেন যমুনা সেতু হবে, পদ্মা সেতু হবে। পদ্মা সেতুর চালু মধ্য দিয়ে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন পূরণ হয়েছে। সঙ্গে কোটি বাঙালীর মনের আশা পূরণ হবে বলে তিনি জানান।

চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে চাঁদপুর স্টেডিয়ামে থেকে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান সরাসরি সম্প্রচার অনুষ্ঠানে গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান গাজীর নেতৃত্বে ইউনিয়ন আওয়ামী লীগের এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সন্ধ্যা ৬:৫৮)
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০