মোগরাপাড়া চৌরাস্তায় কাঁচপুর হাইওয়ে পুলিশের নামে চাঁদা আদায়

মাজহারুল রাসেল : সোনারগাঁও উপজেলার প্রাণকেন্দ্র মোগরাপাড়া চৌরাস্তার বাস স্ট্যান্ড,এ বাসস্ট্যান্ডের আশেপাশের ফুটপাতে গরিব দুঃখী সাধারণ মানুষ জীবিকার তাগিদে ফলের দোকান সহ বিভিন্ন রকমের দোকানপাট দিয়ে জীবিকা নির্বাহ করে থাকেন। কিন্তু কিছু অসাধু ব্যক্তি কাঁচপুর হাইওয়ে পুলিশের নাম ভাঙ্গিয়ে প্রতিদিন মোটা অংকের টাকা চাঁদা আদায় করে থাকেন।
চাঁদা আদায়ের বিষয়ে জানতে চাইলে দোকান হারানোর ভয়ে নাম প্রকাশে অনিচ্ছুক ফলের দোকানদাররা জানান,কাঁচপুর হাইওয়ে থানায় নাকি নতুন অফিসার এসেছে, দোকানপাট না ভাঙার জন্য নতুন অফিসার কে টাকা দিতে হবে তাই প্রতি দোকান থেকে ২ থেকে ৩ হাজার টাকা করে চাঁদা দিতে হচ্ছে।তারপর প্রতিদিন ১ থেকে দেড়শ টাকা নেন কাঁচপুর হাইওয়ে পুলিশের কথা বলে। এই টাকা দিতে আমাদের মতো ক্ষুদ্র ব্যবসায়ীদের রীতিমতো হিমশিম খেতে হচ্ছে।
মোগরাপাড়া চৌরাস্তার ফুটপাতের দোকান গুলি থেকে কাঁচপুর হাইওয়ে পুলিশের নামে চাঁদা আদায় প্রসঙ্গে জানতে চাইলে,কাঁচপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন বলেন,আমি এবং আমার কেউ এই চাঁদাবাজির সাথে জড়িত না। আমার ও আমার হাইওয়ে পুলিশের নাম ভেঙ্গে কেউ চাঁদাবাজি করলে তাকে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (দুপুর ১:১২)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০