ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার” পোর্টালের তৃতীয় বর্ষপূর্তি

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার” পোর্টালের তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ জুন) বিকেলে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি আয়োজন করা হয়।
প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও উপ-সম্পাদক আবুল হাসান এর সভাপতিত্বে এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তালেব মোঃ শামসুজ্জামান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১ নং মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহাগ হোসেন, সাংবাদিক বিধান চন্দ্র দাস, আলমগীর হোসেন, মেহেদি হাসানসহ অন্যান্যরা।
সাংবাদিক ফরিদুল ইসলাম রঞ্জুর সঞ্চালনায় পবিত্র কুরআন তিলাওয়াতের পরে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও নির্বাহী সম্পাদক মাসুদ রানা পলক।
এসময় তিনি প্রতিষ্ঠানটির ৩ বছরের ইতিহাস নিয়ে বিশ্লেষণধর্মী আলোচনা করে বলেন, ২০১৯ সালে পোর্টালটি প্রতিষ্ঠার পর থেকে হাঁটি হাঁটি পা পা করে সংবাদ প্রকাশের ৩ বছর অতিক্রম করে চতুর্থ বছরে পদার্পণ করেছেন। ইতিমধ্যে পাঠকদের ভালবাসা ও অনুপ্রেরণায় ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার ৩ বছর যাবত সফলতার সাথে কাজ করে আসছে। যা ভবিষ্যতে চলমান থাকবে।
তিনি আরও বলেন, বর্ষপূর্তির এই বিশেষ দিন উপলক্ষে পত্রিকার পরিবারের পক্ষ থেকে পাঠক ও সুধীজনদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা রইলো।
কারণ আপনাদের ভালোবাসায় পোর্টালটি আজ এতদূর এগিয়ে। গণমানুষের মুখপত্র হিসেবে কাজ করার যে উদ্দেশ্য নিয়ে এর পথচলা শুরু করেছিলেন সেই পথচলায়, আপনাদের সকলের ভালোবাসা ও সহযোগিতায় ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার গণমানুষের মুখপত্র হিসেবে আগামী দিনগুলোতেও একইভাবে কাজ করে যাবে।
জয় মহন্ত অলক
ঠাকুরগাঁও

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১:৫৯)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০