পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান

 

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদানের লক্ষে শুদ্ধাচার পুরস্কার-২০২২ প্রদান করা হয়েছে। আজ বুধবার (৬ জুলাই) দুপুরে জেলা প্রশাসকের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শুদ্ধাচার পুরস্কার-২০২২ প্রদান অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের উপ-সচিব এ কে এম আবুল কালাম আজাদ, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব হুমাযুন কবির সহ বিভিন্ন সরকারী কর্মকর্তাবৃন্দ।

এসময় শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয় ভান্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার সীমা রানী ধর, জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মো: তরিকুল আলম, সদর উপজেলা নির্বাহী অফিসের উপ প্রশাসনিক কর্মকর্তা কিসমত উল মনোয়ার, এস এ শাখার উপ প্রশাসনিক কর্মকর্তা মো: জাকারিয়া এজাজ, নেজারত শাখার জারীকারক মো: জামাল হোসেন, মঠবাড়িয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অফিস সহায়ক মো: রিয়াজ হোসেন সহ ৬ জন সরকারী কর্মকর্তা ও কর্মচারী।

এসকল সরকারী কর্মকর্তা ও কর্মচারীগন শুদ্ধাচার, নৈতিকতা ও সঠিক ভাবে দায়িত্ব পালন করার জন্য এ পুরস্কার দেয়া হয়। এসময় তাদের উপহার হিসেবে সন্মাননা ক্রেষ্ট ও প্রত্যেকের বেতনের সমান টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান সহ অতিথিবৃন্দ।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (দুপুর ১২:১৮)
  • ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮