নবাবগঞ্জে রোগীর জরুরি সেবায় সরকারি সকল গাড়ি ফোন দিলেই পাঠানোর ঘোষণা – মানবিক এমপি শিবলী সাদিকের 

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের নবাবগঞ্জে আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক বিষয় নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন দিনাজপুর ০৬ আসনের সাংসদ সদস্য এমপি শিবলী সাদিক।
আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নানা সমস্যা ও জনবল সংকট সহ নানা বিষয়ে আলোচনা হয় ও পুরো স্বাস্থ্য কমপ্লেক্সে সিসি ক্যামেরার আওতায় রাখার ও সিন্ধান্ত নেয়া হয় এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপত্তা জোরদারের জন্য আনসার বাহিনী নিয়োগ দেওয়ার ও সিন্ধান্ত হয়।
মানবিক এমপি শিবলী সাদিক বলেন, সকল জনগণের সুবিধা জন্য যা যা প্রয়োজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তা আমরা করব। এবং সবচেয়ে যেটা বড় সমস্যা আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনবল সংকট প্রায়ই সকল সেক্টরে এগুলা বিষয়টিও আমি দেখব এবং সেইসাথে এখানে পুরোটি সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসব এবং এখানে জনগণের সেবার জন্য যা যা করার প্রয়োজন আমি করব। এবং নিরাপত্তার স্বার্থে এখানে আনসার বাহিনী ও নিয়োগ দেয়া হবে এবং আমার এলাকার গরিব অসহায় মানুষের জরুরি রোগীর সেবার জন্য আমাদের মানবিক দিক থেকে সরকারি যে গাড়ি গুলো আছে যেমন থানা পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি এবং আমার এই গাড়িগুলো তাদের সেবার জন্য এগুলা ব্যবহার করতে হবে সেটা আমাদের নিজেদের মানবিক দিক থেকে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ সোম ও নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ ও  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ শ্যামল রায় ও লাম্বের গোলাম মোস্তফা ও ৯ নং কুশদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সায়েম সবুজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১২:৫২)
  • ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৮ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১