ফরিদগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল ছাত্তার পাটওয়ারীর ইন্তেকাল

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

ফরিদগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল সাত্তার পাটওয়ারী (৭০)ইন্তেকাল করছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)। শুক্রবার দুপুর ১২ টা ৪৫ মিনিটের সময় উপজেলা রূপসা দক্ষিন ইউনিয়নে চর মুঘুয়া গ্রামের নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন স্বাস্থ্য সমস্যায় ভুগছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৩ ছেলেসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। একইদিন বাদ মাগরিব মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

বর্ণাঢ্য জীবনে আব্দুল সাত্তার পাটওয়ারী ফরিদগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতির দায়িত্বপালনের পাশাপাশি উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক, রূপসা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা দলিল লেখক এবং বিভিন্ন রাজনৈকি সামাজিক সংগঠনের দায়িত্ব স্বনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

এদিকে আব্দুল সাত্তার মৃত্যুতে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মেয়র আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, সাবেক ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানাসহ আওয়ামী লীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ,ছাত্রলীগ, শ্রমিকলীগ,তাঁতীলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সন্ধ্যা ৭:৫৭)
  • ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১১ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮