মধুপুরে সড়ক দুর্ঘটনায় বিক্রয় কর্মীর মৃত্যু

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
দি লিমিট এগ্রো প্রোডাক্টের বিক্রয়কর্মী পলাশ খান সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে দশটার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের মধুপুর উপজেলার টেলকি জলই ব্রীজের নিকট এই দুর্ঘটনা ঘটে। পলাশ নেত্রকোনা জেলার কেন্দুয়া বাজারের বাট্টা বাজার এলাকার হাবিবুর রহমান খানের ছেলে। তিনি নেত্রকোনায় কোম্পানির মাসিক সভা শেষে কর্মস্থল মধুপুরে আসার সময় তিনি এই দুর্ঘটনার শিকার হন।
দি লিমিট এগ্রো প্রোডাক্টের মধুপুরের মার্কেটিং অফিসার আল শাফিউল ইরাত জানান, নেত্রকোনা থেকে পলাশ খান মটরসাইকেল যোগে মধুপুরের জামালপুর রোডে কোম্পানির ডিপো অফিসে মাসিক মিটিংএ যোগ দিতে আসছিলেন। সোয়া দশটার দিকে তিনি দুর্ঘটনার শিকার হয়ে নিহত হয়েছেন। কোম্পানির মহা-ব্যবস্থাপক সৈকত জামানসহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল ঘুরে এসেছেন। পলাশ খানের মাথা পাকা রাস্তার সাথে মিশে গেছে। কিভাবে মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়েছেন তা এখনো জানা সম্ভব হয়নি।
মধুপুরের অরণখোলা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রেজাউল ইসলাম রেজা জানান, পলাশ খান নেত্রকোনা থেকে মটরসাইকেলযোগে মধুপুরে আসছিলেন। তিনি মধুপুর বনাঞ্চলের টেলকি জলই ব্রীজের নিকট পৌঁছলে দুর্ঘটনার শিকার হন। তিনি রাস্তার পূর্বপাশে পড়ে যাওয়ার পর অজ্ঞাতনামা গাড়ি তার মাথা থেতলে পাকা রাস্তার সাথে পিষে ফেলে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সকাল ৭:৫২)
  • ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১