পিরোজপুরে গ্রাম পুলিশদের মাঝে ৪০ লক্ষাধিক টাকার উপকরণ বিতরণ করলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান

 

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে গ্রাম পুলিশদের মাঝে ৪০ লক্ষাধিক টাকার বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১১ আগষ্ট) বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ আব্দুর রাজ্জাক-সাঈফ-মিজান স্মৃতি মিলনায়তনে এসকল অতীব প্রয়োজনীয় উপকরণ বিতরণ করেন জেলা প্রশাসক। অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান বলেন, পল্লী অঞ্চলের কোটি কোটি মানুষের শান্তি, নিরাপত্তা নিশ্চিত করার মূল দায়িত্ব গ্রাম পুলিশদের উপর। তারাই প্রথম জানতে পারেন যে কোথায় চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিংসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড সংঘটিত হচ্ছে বা হবার আশংঙ্কা রয়েছে। গ্রাম পুলিশরাই এক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। জেলা প্রশাসক গ্রাম পুলিশদের প্রতি আহ্বান জানিয়ে বলেন পিরোজপুরে মানুষের সুখ-শান্তি, সামাজিক সম্প্রীতি বজায় রাখতে অতীতের মত আপনারা সজাগ ও সচেতন থাকবেন। কোন অশুভ চক্র আইনশৃঙ্খলার অবনতি ঘটাতে চাইলে তাৎক্ষনিকভাবে পুলিশ বাহিনীকে এবং জেলা প্রশাসনকে অবহিত করবেন।

এসময় জেলার ৭টি উপজেলার ৫৪টি ইউনিয়নের ৪ শত ৮২ জন গ্রাম পুলিশের প্রত্যেককে তাদের পোষাকের জন্য ২টি খাকি প্যান্ট, ২টি শার্ট, ১ জোড়া জুতো, বেল্টসহ বিভিন্ন উপকরণ প্রদান করা হয়। এছাড়াও ১শত ২৭ জন গ্রাম পুলিশের প্রত্যেকে ১টি করে বাইসাইকেল প্রদান করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান ।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সন্ধ্যা ৭:২০)
  • ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০