আওয়ামী লীগের সম্মেলনে প্রার্থী হচ্ছেন সোহেল তাজ

নিউজ ডেস্কঃ

স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদের একমাত্র ছেলে তানজীম আহমদ সোহেল তাজ। সোহেল তাজ বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে ফের সক্রিয় হচ্ছেন।

গাজীপুর-৪ আসনের সাবেক এই সংসদ সদস্য অভিমান করে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর পদ ছেড়ে পাড়ি জমিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। রাজনীতি থেকে নিজেকে গুটিয়ে কয়েকবছর সেখানে কাটিয়ে ফিরেছেন নিজের দেশে। এরপর নিজ এলাকা গাজীপুরের কাপাসিয়ায় গেছেন কয়েকবার। আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে একাধিকবার দেখা করে আলাপ করেছেন পারিবারিক বিষয়ে। রাজনীতিতে নিরব থাকলেও সামাজিক কর্মকান্ডে সক্রিয় আছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও তিনি সরব। সোহেল তাজ দীর্ঘবিরতির পর ফের রাজনীতিতে সক্রিয় হচ্ছেন এখন খবর দিয়েছেন তার বড়বোন মেহজাবিব আহমেদ মিমি। ১১ আগস্ট ফেসবুক স্ট্যাটাসে মিমি লিখেছেন, ‘আল্লাহ সর্বজ্ঞ, আল্লাহ সর্ব শক্তিমান। বাংলাদেশ আওয়ামীলীগের আসন্ন কাউন্সিল অধিবেশনে তানজিম আহমদ (সোহেল তাজ) দলীয় নেতৃত্বে আসছেন ইনশা’আল্লাহ’ জয় বাংলা ! জয় বঙ্গবন্ধু ! জয়তু শেখ হাসিনা !! বাংলাদেশ চিরিজীবি হোক।’

তিনবোন এক ভাইয়ের সংসারে সবার ছোট ও আদরের সোহেল তাজ। তার বড়বোন মেহজাবিব আহমেদ মিমি গতকাল শুক্রবার (১২ আগস্ট) বিকেলে ভোরের কাগজ লাইফকে বলেন, বাংলাদেশের বিরুদ্ধে দেশ-বিদেশে ষড়যন্ত্র চলছে। বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র মানে আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র। অশুভ শক্তি চারদিকে মাথাচাড়া দিয়েছে। সোহেল সবসময় বলে আসছে, দেশের যেকোনো ক্রান্তিকালে তিনি আছেন। এ অবস্থায় সে নিজেই রাজনীতির মাঠে পুরোদমে সক্রিয় হচ্ছেন।

এদিকে সোহেল তাজের ঘনিষ্ট কাপাসিয়া আওয়ামী লীগের একাধিক নেতা মনে করছেন, আওয়ামীলীগের আগামি সম্মেলনে কেন্দ্রীয় নেতৃত্বের অনেক পদে আসতে পারে রদবদল। সেখানে নাম আসতে পারে সোহেল তাজের।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (বিকাল ৩:৪৪)
  • ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১