নরসিংদীতে ২৫০ বোতল ফেনসিডিল ও গাঁজাসহ গ্রেপ্তার ২

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় ফেনসিডিল ও গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। আজ শনিবার (১৩ আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১, সিপিএসসি, নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, রায়পুরা থানার আমিরগঞ্জ (ভূইয়া বাড়ী) গ্রামের মোবারক ভূইয়ার ছেলে মোঃ মাহাবুব ভূইয়া (২৮) ও আমিরগঞ্জ (মিয়াবাড়ী) গ্রামের মৃত ছফিল উদ্দিনের ছেলে মোঃ ইয়াসিন।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা চিহ্নিত পেশাদার মাদক বিক্রেতা। এ হিসেবে এলাকায় তাদের ব্যাপক জনশ্রুতি রয়েছে। তারা নিয়মিত চট্টগ্রাম ও কুমিল্লা থেকে মাদকদ্রব্য এনে নরসিংদী ও ব্রাহ্মণবাড়ীয়ার বিভিন্ন এলাকায় বিক্রি করেন। এর প্রেক্ষিতে গোয়েন্দা তথ্যে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় রায়পুরা থানার আমিরগঞ্জ গ্রামের বদরগঞ্জে ইয়াছিন এর বসত ঘরের সামনে রাখা অটো মিশুকে অভিযান পরিচালনা করে ২৫০ বোতল ফেনসিডিল ও ৩২ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি অটো মিশুক জব্দ করা হয়েছে। জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য ৬ লাখ ৪০ হাজার টাকা এবং ফেনসিডিলের আনুমানিক মূল্য ২ লাখ ৫০ হাজার টাকা।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গ্রেপ্তার মাহাবুব ভূইয়ার নামে ব্রাহ্মণবাড়ীয়ার আশুগঞ্জ থানা ও নরসিংদী সদর থানায় দুইটি মাদক মামলা, নরসিংদী সদরে একটি সিঁধেল চুরির মামলা, নরসিংদী সদর থানায় একটি হত্যা চেষ্টা ও গুরতর আহত মামলাসহ চারটি মামলা বিজ্ঞ আদালতে চলছে। তাদের বিরুদ্ধে রায়পুরা থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৮:১০)
  • ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১১ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮