পলাশে সেপটিক ট্যাংক থেকে শিশুর মরদেহ উদ্ধার

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে সালমান হোসেন (৪) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত ১টার দিকে উপজেলার কাজিরচর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সালমান কাজিরচর এলাকার ইকবাল হোসেনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল সাড়ে ৯টায় শিশু সালমান খেলার জন্য বাড়ি থেকে বের হয়। দুপুর হয়ে গেলেও সালমান বাড়ি না আসায় পরিবারের সদস্যরা তাকে খোঁজতে বের হয়। পরে বাড়ির আশেপাশে তাকে খোঁজে না পেয়ে পরিবারের মধ্যে আহাজারি শুরু হয়।

এরপর বাড়ির সদস্যরা বিভিন্ন এলাকায় খোঁজাখোঁজি করে না পেয়ে সালমানের নিখোঁজের ব্যাপারে মাইকিংও করে। তারপরেও সালমানের কোন সন্ধান পাওয়া যায়নি। রাতে সিসি ক্যামেরার ভিডিও দেখে বাড়ির কিছু দূরের একটি সেপটিক ট্যাংকে খোঁজা শুরু করে পরিবারের সদস্যরা। পরে সেখানে সালমানকে মৃত অবস্থায় পাওয়া যায়।

নিহত সালমানের চাচা দেলোয়ার হোসেন বলেন, আমাদের কোন শত্রু নেই। ধারণা করা হচ্ছে সে খেলতে গিয়ে সেপটিক ট্যাংকে পড়ে যায়। পরে সেখানেই মারা যায়। আমাদের কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই। এখন থানা থেকে মরদেহ নেয়ার অপেক্ষায় রয়েছি।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, মরদেহ উদ্ধার করে আমরা থানায় নিয়ে এসেছি। এখন পরিবারের সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ২:১১)
  • ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৮ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১