হাতিয়ায় “রিক” এর উদ্যোগে প্রবীন কল্যান কমিটি গঠন

 

মোঃ হানিফ উদ্দিন সাকিব

হাতিয়া উপজেলা প্রতিনিধিঃ

 

 

প্রবীনদের পারিবারিক সমাজ ও রাষ্ট্রীয় পর্যায়ে নানাবিদ সমস্যার সমাধান ও অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করছে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক)। প্রবীনদের টেকশই জীবন মান উন্নয়নে গ্রাম ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে “প্রবীন সংগঠন” হাতিয়াতে নতুন কমিটি গঠন করা হয়।

বুধবার ১৭ (আগস্ট) প্রবীন কল্যান কর্মসূচির উদ্যোগে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) উপজেলা সদর এর প্রধান কার্যালয়ে এ কমিটি ঘোষনা করা হয়।

এতে ইসমাইল হোসেনকে সভাপতি, নুরুল করিমকে সাধারণ সম্পাদক করে জাহাজমারা ইউনিয়ন কমিটি ও সিহাব উদ্দিনকে সভাপতি, মো: ইরাজ উদ্দিনকে সাধারণ সম্পাদক করে চরঈশ্বর ইউনিয়ন কমিটি ঘোষনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর এরিয়া ম্যানেজার মো: মিতুল খান, বাংলাবাজার শাখার ব্যাবস্থাপক মো: নাসির উদ্দিন, খাসের হাট শাখার ব্যাবস্থাপক মো:মাসুদ খান, এলাকার মান্য গন্য ব্যাক্তি বর্গ সহ রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর এরিয়া ম্যানেজার মো: মিতুল খান জানান, প্রবীনদের পারিবারিক সমাজ ও রাষ্ট্রীয় পর্যায়ে নানাবিদ সমস্যার সমাধান ও অধিকার প্রতিষ্ঠা সহ “প্রবীন সংগঠন” কে একটি নির্ভরযোগ্য ও কার্যকর ব্যাবস্থা হিসেবে বিবেচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ২:১২)
  • ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৮ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১