২০০৫ সালে দেশব্যাপী ভয়াবহ সিরিজ বোমা হামলার প্রতিবাদে পিরোজপুরে মাকসুদুর ইসলাম লিটন সিকদার এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 

পিরোজপুর প্রতিনিধি :
২০০৫ সালের ১৭ আগষ্ট তৎকালীন জঙ্গীবাদী বিএনপি জামাত জোট সরকারের আমলে দেশব্যাপী ভয়াবহ সিরিজ বোমা হামলার প্রতিবাদে পিরোজপুরে জেলা যুবলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। আজ বুধবার দুপুর ১২ টায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন সিকদার এর নেতৃত্বে কলেজ রোড় থেকে একটি একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিলাস চত্তরে সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন সিকদার, জেলা যুবলীগের অন্যতম সদস্য রাসেল আহম্মেদ সুপন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি লিমন হাওলাদার, যুবলীগ নেতা লিটন সরদার লিটু, যুবলীগ নেতা চয়ন সিকদার প্রমুখ। এসময় যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন সিকদার বলেন, ২০০৫ সালের ১৭ আগষ্ট তৎকালীন জঙ্গীবাদী বিএনপি জামাত জোট সরকারের আমলে দেশব্যাপী ভয়াবহ সিরিজ বোমা হামলার ঘটনায় সরাসরি বিএনপি জামাত জোট সরকার জড়িত ছিলো। বর্তমানে আবারো জামাত বিএনপি মাথা চাড়া দিয়ে উঠেছে তারা আবারো নৈরাজ্য সৃষ্ঠি করতে চায়। বাংলাদেশ যুবলীগের সফল সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে পিরোজপুর যুবলীগ ঐক্যবদ্ধ। জামাত বিএনপিকে আর কোন নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া হবে না। যে কোন প্রতিকূল পরিবেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে হবে।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ১১:৩৫)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১