চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত, সরকারের সীমাহীন দুর্নীতি আর লুটপাটের কারনে দেশের মানুষ ভালো নেই …… শেখ ফরিদ আহমেদ মানিক।

 

মোঃ মুছা তপদার
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ আগস্ট শুক্রবার বিকেলে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এই সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষ্যে দুপুর থেকেই জেলার সকল উপজেলা, ইউনিয়ন এবং পৌরসভার প্রতিটি ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে অংশ নেন। এসময় তাদের স্লোগানে স্লোগানে পুরো এলাকা মুখরিত হয়ে উঠে। জেলা স্বেচ্ছাসেক দলের হাজার হাজার নেতাকর্মীর অংশগ্রহণ প্রতিষ্ঠাবার্ষিকীর এ আয়োজন এক পর্যায়ে বিশাল জনসমাবেশে রুপ নেয়।

দলীয় কার্যালয়ের সামনে অস্থায়ী মঞ্চে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রবাসী কল্যান সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক।

তিনি বলেন, দেশের মানুষ ভালো নেই। আমাদের নেতাকর্মীরা ভালো নেই। আমরাও ভালো নেই। এই ভালো না থাকার কারণ, দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধগতি, বিদ্যুৎতের লোডশেডিং, দুর্নীতি, লুটপাট, আর গুম, খুন ও নির্যাতন-নিপীড়ন। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন তেলের দাম কত ছিলো আর এখন কত।

তিনি বলেন, গঠণতন্ত্র ফিরিয়ে আনতে স্বেচ্ছাসেক দল চাঁদপুরে রক্ত দিয়েছে। স্বেচ্ছাসেক দল বগুড়ায়ও রক্ত দিয়েছে। তাই সময় এসেছে, রক্তের বদলা হিসেবে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের রাজপথ দখল করার। আওয়ামী লীগ দেশের বারোটা ছাড়িয়ে চদ্দোটা বাজিয়ে দিয়েছে। লুটপাট করে দেশের টাকা বিদেশে পাচার করেছে। সরকারের মন্ত্রী বলে, খেলা হবে। খেলা হবে ঠিক আছে, কিন্তু আপনাদের প্লেয়ার কই। কোন প্লেয়ার দিয়ে খেলবেন। বরগুনায় ২০ /২৫ জন পুলিশের লাঠির সামনে আপনাদের শত শত প্লেয়ার ১০ মিনিটও টিকতে পারে নাই। আর বিএনপির প্লেয়ারেরা ১৪ বছর ধরে এসব মোকাবেলা করে রাজপথে টিকে আছে।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী ঢালীর সভাপতিত্বে এবং সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েলের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্লাহ সেলিম, সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিমুসস সালাম, চাঁদপুর শহর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনূর রশীদ।

সভায় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোলায়মান ঢালী, যুগ্ম আহ্বায়ক ইখতিয়ার উদ্দিন শিশু, ইয়াকুব বিন সায়েদ লিটন, মাসুদুর রহমান মাঝি, কামরুজ্জামান হাসানাত শামছুল আলম সূর্য, সামছুল আরেফিন, ওলি আহমেদ চৌধুরী প্রমূখ। সভার শুরুতে পবিত্র কুরআন তেলওয়াত করেন জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা ফয়সাল খান।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৮:৩১)
  • ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১১ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮