বঙ্গবন্ধুসহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে “বিজয়ী” এর উদ্যোগে পথ শিশুদের মাঝে খাবার বিতরন

স্টাফ রিপোর্টারঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও রান্না করা খাবার বিতরণ করেছেন চাঁদপুরের প্রথম নারী সংগঠন “বিজয়ী”।
অদ্য ২০শে আগস্ট বিকাল ৪ ঘটিকায় চাঁদপুর বড় স্টেশন মূল হেডে প্রায় শতাধিক পথ শিশুদের হাতে বিজয়ী সংগঠনের নারী উদ্যোক্তরা এই খাবার বিতরন করেন।
বিজয়ী সংগঠন এর ২ কে সদস্য হওয়ায় আজকের এই আয়োজন করা হয়।
বিজয়ীর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান বলেন- চাঁদপুরের নারীদের নিয়ে কাজ করা প্রথম নারী সংগঠন বিজয়ীর ২ কে সদস্য হওয়ায় সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।   আগস্ট মাস জাতীয় শোকের মাস এই মাসে কোন সেলিব্রেশন পোগ্রাম না করে আমরা জাতির পিতাসহ সকল শহীদের স্মরনে এই ভিন্ন আয়োজন। আপনারা অবগত আছেন ১৯৭৫ সালে ধানমন্ডি ৩২ নং রোডে নিজ বাসভবনে গভীর রাতে কিছু বিপথগামী দুষ্কৃতকারী আর্মি অফিসার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাসভবনে ঢুকে নির্মমভাবে ছোট্ট শিশু শেখ রাসেল সহ পরিবারের সবাইকে হত্যা করেন ৷ রাষ্ট্রীয়ভাবে ১৫ই আগষ্ট  জাতীয় শোক দিবস ঘোষণা করা হয়৷ সারা দেশব্যাপী জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন সংগঠন দোয়া ও খাবার বিতরণের আয়োজন করা হয়৷ যেহেতু ১৫ই আগষ্ট জাতীয় পোগ্রাম থাকে তাই আমরা আজ নারী উদ্যোক্তাদের উদ্যোগে এই আয়োজন করি। আজকের এই আয়োজনে উপস্থিত সকল বিজয়ীর কর্মকর্তা, অতিথিবৃন্দ, সাংবাদিক ভাই সহ সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন-  সামাজিক ব্যক্তিত্ব লায়ন মাহমুদ হাসান খান, চাঁদপুর জেলা যুবলীগের সিনিয়র সদস্য গাজী আব্দুল গনি, চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসিন,  প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আশিক খান, হ্যালো চাঁদপুরর  পরিচালক রনি ভূইয়া,
সাংবাদিক আরিফ হোসেন, মূসা তপাদার,
খুকী আক্তার, আসফিয়া জাহান, মারিয়া রাত্রি, সুলতানা পিংকি, উম্মে হানী,রোকসান আক্তার,  সীমা খান, পুষ্পিত পুষ্প,কাশফিয়া আয়রা, নিহা, রীনা আক্তার, মরিয়ম আক্তার, ফাহিমা আক্তার, আফসারা, তিথি, তাহমিনা মিম, হাজেরা আক্তার, মিনা আক্তার, সাহিন আক্তার, নীলুফার,  কবি ফয়েজ খান,তুষারসহ সংগঠনের নেতৃবৃন্দ।
সকল শহীদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ বঙ্গবন্ধুর পরিবারবর্গের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসিন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ১০:০৮)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০