ফরিদগঞ্জে গাঁজাসহ দুই মাদক কারবারী পুলিশের জালে আটক

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জে পৃথক অভিযানে দুই কেজি গাঁজা জব্দ করা হয়েছে। মাদক ব্যবসার অভিযোগে নুর মোহাম্মদ প্রকাশে নুরু (৪৮) ও মোসা. তাসলিমা বেগম (২৮) কে আটক করে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। আটককৃত নুর উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের গাব্দেরগাঁও গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে। অপর আসামী তাসলিমা বেগম একই এলাকার মোহাম্মদ আলীর মেয়ে। আটককৃতরা দীর্ঘদিন যাবৎ মাদকের সাথে জড়িত বলে নিশ্চিত হওয়া গেছে।

পুলিশ সূত্রে জানাগেছে, গোপণ সংবাদের খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন’র নির্দেশে উপ-পরিদর্শক বরকত উল্যাহ’র নেতৃত্বে একদল পুলিশ রবিবার দিবাগত গভীর রাতে গাব্দেরগাঁও ভোট স্কুল এলাকায় অভিযান পরিচালনা করে নুর মোহাম্মদ নুরুকে আটক করে। এসময় তার কাছ থেকে এক কেজি গাঁজা জব্দ করা হয়েছে।

একই রাতে উপ-পরিদর্শক মো. একরামুল হক’র নেতৃত্বে একদল পুলিশ এই ইউনিয়নের সর্দার পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাসলিমাকে আটক করে। এসময় তার কাছথেকেও এক কেজি গাঁজা জব্দ করা হয়।

আটককৃত দু’জনই দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত বলে জানিয়েছে স্থানীয় সচেতন মানুষজন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, তাদের দু’জনের বিরুদ্ধে সোমবার (২২ আগস্ট) মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সন্ধ্যা ৬:২৩)
  • ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০