সোনারগাঁয়ে সাবেক মন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের নেতৃত্বে মহাসড়ক অবরোধ

মাজহারুল রাসেল : বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোনারগাঁ উপজেলা বিএনপি বিক্ষোভ কর্মসূচি পালন করেছে। জ্বালানী তেল, পরিবহন ভাড়া, দ্রব্যমূল্যের বৃদ্ধি ও ভোলায় ছাত্রদল এবং স্বেচ্ছাসেবক দল নেতাকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করা হয়।
সোমবার দুপুরে উপজেলার কাঁচপুর শিল্পাঞ্চলের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক মো.রেজাউল করিম ও কেন্দ্রীয় তাঁতী দলের সদস্য সচিব হাজী মজিবুর রহমান।
পরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি অধ্যাপক ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি কাঁচপুর শিল্পঞ্চলের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করা হয়। এতে উভয় পার্শ্বে যান চলাচল বন্ধ হয়ে যায়।
বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য শাহ আলম মুকুল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, জেলা যুবদল নেতা হারুন-অর-রশিদ,উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সালাউদ্দিন সালু,জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মশিউর রহমান শান্ত, সহ সম্পাদক জাকারিয়া সালেহ স্বপন,থানা বিএনপি নেতা মজিবুর রহমান,থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক নূর-ই-ইয়াসিন নোবেল, যুগ্ম আহ্বায়ক আশরাফ মোল্লা, আশরাফ প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নাসির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক বিল্লাল হোসেন,উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক সফিক ভূঁইয়া, আতিকুল ইসলাম লেলিন,শাহ জালাল আহম্মেদ, রবিউল প্রধান ও ফয়সাল প্রধান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৯:৫৫)
  • ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১