নরসিংদীতে ৩০ কেজি গাঁজাসহ নারী গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে একটি প্রাইভেটকার থেকে ৩০ কেজি গাঁজাসহ তাসমিয়া রশিদ নোভা (২২) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর মডেল থানার যোশর গাবতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তাসমিয়া রশিদ নোভা ব্রাহ্মণবাড়িয়া সদর থানার কাজীপাড়া এলাকার বাসিন্দা। আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, ঢাকা-সিলেট মহাসড়কে রাত্রিকালীন মাইক-৪ ও বিশেষ অভিযান উপলক্ষে ডিউটি করাকালে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি সালাউদ্দিন মিয়া সংবাদ পায় যে, ব্রাহ্মনবাড়িয়া জেলা থেকে একটি সবুজ রংয়ের প্রাইভেটকার যোগে অবৈধ মাদকদ্রব্য নরসিংদীর দিকে আসতেছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে এসআই (নি:)/মুক্তার হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গাড়ী পর্যবেক্ষণ করতে থাকে। এক পর্যায়ে প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের গাবতলী বাসষ্ট্যান্ডের নিকট পৌছলে এসআই (নি:)/মুক্তার হোসেন গাড়ীটিকে থামার জন্য সিগন্যাল দেয়। তখন গাড়ীর ড্রাইভার গতি পরিবর্তন করে দক্ষিণ দিকে যোশর রোডে ঢুকে যায়।

তখন ধাওয়া করলে এক পর্যায়ে কিছু দূর যাওয়ার পর ড্রাইভার দিশেহারা হয়ে গাড়ীর স্টার্ট বন্ধ করে গাড়ীটি শিবপুর থানাধীন ঢাকা-সিলেট মহাসড়কের যোশর গাবতলী সাকিনস্থ দক্ষিণ পাশে যোশর শাখা রোডে মৃত আহম্মদ এর টং দোকানের সামনে রেখে পালিয়ে যায়।

এসময় ঘটনাস্থলে গাড়ীতে থাকা তাসমিয়া রশিদ নোভাকে পুলিশ গ্রেফতার করে। পরে তার উপস্থিতিতে পুলিশ গাড়িটি তল্লাশী করে গাড়িতে থাকা ০২টি কালো রংয়ের কাপড়ের ট্রাবেলিং ব্যাগের ভিতরে নীল রংয়ের স্কচটেপ দিয়ে মোড়ানো ২৮টি প্যাকেটে ৩০ ত্রিশ কেজি গাঁজা উদ্ধারসহ গাড়িটি জব্দ করা হয়। এঘটনায় শিবপুর মডেল থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১:৪০)
  • ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ